রিলিজ রিমাইন্ডার: নাইক এয়ার ম্যাক্স 90 “কমলা হাঁস ক্যামো” মিস করবেন না!

আপনি কি নাইক এয়ার ম্যাক্স 90 “কমলা হাঁস ক্যামো” এর জন্য প্রস্তুত? তৃতীয় পাশাপাশি “ডাক ক্যামো” সংগ্রহের চূড়ান্ত কিস্তিতে তৃতীয় পাশাপাশি চূড়ান্ত কিস্তি চিহ্নিত করা যা “রিভার্স ডাক ক্যামো” এর সাথে এয়ার ম্যাক্স ডে-তে ফিরে এসেছিল, এই সামরিক-অনুপ্রাণিত এএম 90 অবশ্যই মিস করা উচিত নয়, তাই নিশ্চিত হয়ে নিন যে আপনি সেট করেছেন আপনার অ্যালার্মগুলি আগামীকাল সকাল 8 টায় 16 ই জুন সকাল 8 টায় প্রকাশ করছে!

সম্ভাব্যভাবে নাইকের অনেক খ্যাতিমান সিলুয়েট যা রয়েছে তার 30 বছর উদযাপন করে, “কমলা হাঁস ক্যামো” একটি শক্তিশালী কমলা ফিট একসাথে বেসে কাজ করে যখন ক্যামো ওভারলেগুলি তাদের পদ্ধতিটি জিহ্বায় পাশাপাশি উপরের দিকে নিয়ে যায়। একটি ম্যাট কালো swoosh পার্শ্বীয় পাশাপাশি মিডিয়াল সাইড প্যানেলগুলি জুড়ে গ্লাইড করে, যখন পরিষ্কার সাদা লেইসগুলির বিপরীতে আসলে যা কিছু একসাথে বেঁধে রাখে।

হিলের রাবারযুক্ত দিকগুলি এয়ার ম্যাক্স 90 এর স্বাক্ষরযুক্ত নান্দনিকতা সরবরাহ করে, পাশাপাশি সমস্ত কিছু বন্ধ করে দেয়, একটি নাইকের এয়ার মিডসোল আরামের জন্য নীচে বসে থাকে পাশাপাশি কুশনিং যা কোনও সীমা বোঝে না।

আগামীকাল 16 ই জুন চালু করা, নাইকে এয়ার ম্যাক্স 90 “কমলা হাঁস ক্যামো” মিস করা উচিত নয়, সুতরাং আপনি যদি ডাব্লু এর আশ্বাস দিতে চান তবে আপনি এটি একমাত্র সরবরাহকারীর কাছে লক করে রেখেছেন তা নিশ্চিত করুন! আপনি যদি কোনও জুড়ি দখল করবেন তবে আমাদের বুঝতে পারি, পাশাপাশি আপনি এখানে থাকাকালীন, নাইক এয়ার ম্যাক্স 90 “হোম পাশাপাশি অ্যাও” এখনও নাইকে ইউকেতে দেওয়া হচ্ছে!

ডামাল্টগোল্ডের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *