প্রতিটি স্নিকারহেডকে অবশ্যই কনভার্স চক 70 ক্লাসিক উচ্চ শীর্ষ “কালো”

কে কিংবদন্তি স্নিকার্সের সাথে সম্পর্কিত, আপনি কনভার্স চক 70 ক্লাসিক উচ্চ শীর্ষ “কালো” হিসাবে বিখ্যাত হিসাবে খুঁজে পেতে কঠোর চাপ দেওয়া হবে। একটি কালজয়ী নকশা যা দেখতে ঠিক এই জুটির মতো দেখতে যা ১৯ 1970০ এর দশকে অন-কোর্টে আত্মপ্রকাশ করেছিল, যদি আপনার এখনও কোনও জুটি না থাকে, তবে পুরো আকারের রান হিসাবে আপনার সুযোগ এখন কনভার্সে উপলব্ধ!

একটি ক্যানভাস নির্মাণ যা উভয় বহুমুখী এবং কঠোর পরা, “কালো” একরঙা প্যালেটে সম্পন্ন হয় যা কোনও ফিটের সাথে খুব ভালভাবে কাজ করবে। ক্রিম হোয়াইট স্টিচিং পুরো জুতো জুড়ে চলে এবং এটি এক জোড়া ফ্ল্যাট লেইস এবং স্বাক্ষর রাবার টো ক্যাপ দ্বারা পরিপূরক যা আমরা সকলেই জানি এবং ভালবাসি।

Int’l শিপিং

এখন কেন

নীচে নীচে আপনি একটি ভ্যালক্যানাইজড রাবার আউটসোলটি পাবেন এবং এটি সমস্ত বন্ধ করে দেওয়ার জন্য, বিশ্ব বিশিষ্ট কনভার্স স্টার-কেন্দ্রিক প্যাচটি মধ্যস্থ গোড়ালিটিকে সজ্জিত করে নকশাটি চূড়ান্ত করে।

কথোপকথন থেকে এখন উপলভ্য, আমরা মনে করি প্রতিটি স্নিকার হেডকে অবশ্যই কনভার্স চক 70 ক্লাসিক উচ্চ শীর্ষ “কালো” কপিকে অবশ্যই অবশ্যই বন্ধ করতে হবে তাই আপনি যা করছেন তা বন্ধ করুন এবং একটি জুটি ধরে রাখুন! আপনি এখানে থাকাকালীন, আপনি তাদের সবচেয়ে বর্তমান আগমনকারীদের পাশাপাশি একবার দেখে নিতে পারেন!

Int’l শিপিং

এখন কেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *