প্রথমে অ্যাডিডাস অরিজিনালস ইউং -১ ‘ভোল্ট’

নিদর্শনগুলি এমন অস্বাভাবিক জিনিস, তাই না? এক মিনিট, কিছু পুরানো পাশাপাশি তারিখ হতে পারে, পাশাপাশি কয়েক মিনিট পরেও এগুলি বছরের সবচেয়ে উল্লেখযোগ্য ফ্যাশন স্টেটমেন্ট।

আপনি এটি পছন্দ করুন বা না করুন, বাবা জুতার প্যাটার্নটি এখানে থাকার জন্য ঠিক আছে, এবং অ্যাডিডাস অরিজিনালস ইয়েজি 700 ওয়েভ রানারটির বিশাল সাফল্যের সাথে সম্মতি দিচ্ছে যা সমানভাবে চুনকি ইয়ুং -1 প্রকাশের সাথে রয়েছে, যা রয়েছে এখন একটি স্ট্রাইকিং ‘ভোল্ট’ কলারওয়েতে প্রকাশিত হয়েছে।

হলুদ পাশাপাশি কালো রঙের একটি স্বতন্ত্র সংমিশ্রণে পরিহিত, ‘ভোল্ট’ তিনটি স্ট্রাইপের ফ্যালকন ডরফকে 90 এর দশকের শেষের দিকে, সম্প্রতি পুনর্নির্মাণের একক সহ গর্বিত করে। খবরে বলা হয়েছে, অ্যাডিডাস অরিজিনালস ইয়ুং -১ ‘ভোল্ট’ বছরের শেষের আগে হ্রাস পাবে বলে আশা করা হচ্ছে, সুতরাং এটি বিকাশের সাথে সাথে আরও অনেক খবরের জন্য এটি একমাত্র সরবরাহকারীর কাছে লক করে রাখার বিষয়ে নিশ্চিত হন! অ্যাসোসিয়েটেড নিউজে, এটি কি পরবর্তী অ্যাডিডাস ইয়েজি 700 বৃদ্ধি করতে পারে?

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন অ্যাডিডাস হিট কপিংয়ের বিষয়ে বিশ্বাস করেন তবে এখানে অতি সাম্প্রতিকতম পরিদর্শন করতে ভুলবেন না!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *