শীত মৌসুমের জন্য শীর্ষ 6 পুমা থান্ডার শৈলী

পুমা তাদের থান্ডার সংগ্রহের সাথে এই বছর একেবারে হত্যা করছে। এই বছরের শুরুর দিকে প্রকাশিত, বিভিন্নটি ’90 এর দশকের চলমান শৈলীর পাশাপাশি প্রয়াত আলেকজান্ডার ম্যাককুইনের অংশীদারিত্বের প্রতি শ্রদ্ধা জানায়, আরও বিশেষত, 2005 এর পুমা এমসিকিউ টেক রানার লো। বর্তমানে বাজারে অন্য যে কোনও কিছু, আমরা শীত মৌসুমের জন্য পুলিশ অফিসারকে আপনার প্রয়োজনীয় শীর্ষ ছয় পুমা থান্ডার স্টাইলগুলি গোল করে ফেলেছি।

পুমা থান্ডার লেদার ব্ল্যাক

নতুন ঘোষিত, পুমা থান্ডার লেদার ব্ল্যাক ঝড়ের কবলে বাজার নিতে চলেছে। অল-লেদার নির্মাণ থেকে তৈরি, এই চৌকস স্নিকার এই মরসুমে অবশ্যই পুলিশ অফিসার। একটি অনন্য এখনও ডাউনপ্লেড জুটি, একটি ক্ষমা প্রার্থনা করে চুনকি ইভা মিডসোল প্রতিটি পদক্ষেপের সাথে অন্তহীন স্বাচ্ছন্দ্যের জন্য নীচে বসে।

পুমা থান্ডার স্পেকট্রা

ওজি -পুমা থান্ডার স্পেকট্রা অন্তর্ভুক্ত না করে আপনার শীর্ষ থান্ডার শৈলীতে কোনও তালিকা থাকতে পারে না। এই জুতো যখন এই বছরের শুরুর দিকে প্রকাশিত হয়েছিল, তখন এটি তাত্ক্ষণিকভাবে প্রস্তাবিত হয়েছিল, পাশাপাশি আমরা অবশ্যই অবাক হই না। এটি যতটা মনমুগ্ধকর হয়ে উঠছে, এই চুনকি জুতো পুরোপুরি traditional তিহ্যবাহী পাশাপাশি একটি স্নিকারের জন্য সমসাময়িক ফিউজ করে যা অবশ্যই আপনার সংগ্রহের কোনও অঞ্চলকে প্রাপ্য।

পুমা থান্ডার বৈদ্যুতিন

গ্রেট ওল্ড 90 এর দশকের সেল সিস্টেম দ্বারা অনুপ্রাণিত হয়ে, পুমা থান্ডার বৈদ্যুতিন অতিরঞ্জিত সরঞ্জামকরণ, প্রস্ফুটিত অনুপাত, পাশাপাশি জোরে রঙ ব্লক করে গর্বিত করে, এটি এই মৌসুমে অবশ্যই পুলিশ অফিসার হিসাবে তৈরি করে। বাজারে অন্য কোনও ধরণের মতো নয় এমন একটি কলরওয়ে, আপনি এই পুলিশটির সাথে সত্যই ভুল করতে পারবেন না!

পুমা থান্ডার 4 জীবন

একটি ছাঁচযুক্ত টিপিইউ সিস্টেম বৈশিষ্ট্যযুক্ত যা অতিরিক্ত কাঠামোর পাশাপাশি সমর্থন সরবরাহ করে, পুমা থান্ডার 4 জীবন একটি আকর্ষণীয় প্যালেটে আঁকা হয়। থান্ডার সিরিজের অন্যান্য প্রবেশকারীদের কাছে এই নকশা থেকে অন্যতম উল্লেখযোগ্য পার্থক্য হ’ল আড়ম্বরপূর্ণ সিলুয়েটে উচ্চ-প্রান্তের একটি ড্যাশ প্রবর্তন করে তার হিল ক্যাপটিতে প্রিমিয়াম লোমশ সায়েড যুক্ত করা।

পুমা থান্ডার লেদার হোয়াইট

এটি পুমা থান্ডার লেদার হোয়াইটের চেয়ে কোনও ধরণের ক্লিনার পায় না। অত্যন্ত লোভনীয় পরিসরে সর্বশেষতম কিস্তি, এই স্নিকারটি একটি অল-চামড়ার নির্মাণ থেকে তৈরি। একটি আদিম ইমেভা মিডসোল এই স্নিকার্সকে হালকা ওজনের পাশাপাশি আরামদায়ক রাখে, যখন অতিরঞ্জিত সরঞ্জামদণ্ডের পাশাপাশি প্রস্ফুটিত অনুপাতগুলি এটিকে কার্যকরী হিসাবে আড়ম্বরপূর্ণ করে তোলে।

পুমা থান্ডার রিভ ড্রয়েট

প্যাস্টেল রঙগুলি রেঞ্জের সাথে পরিচয় করিয়ে, পুমা থান্ডার রিভ ড্রোয়েট একটি মহিলা বিশেষ যা আপনার শীতের ঘূর্ণায়মানের মধ্যে একটি পপকে ইনজেকশন দেয়। সূক্ষ্ম টেক্সচারাল বিপরীতে বেশ কয়েকটি প্রিমিয়াম উপকরণ থেকে তৈরি করা, আপনার এখনই আপনার স্নিকার সংগ্রহে এগুলির একটি জুড়ি প্রয়োজন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *