প্রাথমিক ডি এক্স টোপ এক্স অ্যাডিডাস নিজ্জা এইচআই

সাথে 0 থেকে 100 পর্যন্ত যান আপনি যদি মঙ্গার অনুরাগী হন তবে সম্ভাবনাগুলি আপনি প্রাথমিক ডি এর কথা শুনেছেন একটি জাপানি স্ট্রিট রেসিং ফ্র্যাঞ্চাইজি যা সমস্ত পদ্ধতি ফিরে শুরু হয়েছিল ১৯৯৫ সালে, এটি ২০১৩ সালে শেষ হওয়া অবধি বিশ্বজুড়ে কমিক বুক স্টোরগুলিতে চলে যেতে থাকে। আট বছর উদযাপনের জন্য কারণ শেষ খণ্ডটি, টোপ প্রাথমিক ডি এক্স এক্স টাইট এক্স অ্যাডিডাসের জন্য তিনটি স্ট্রাইপের সাথে জুটি বেঁধেছে নিজ্জা হাই, পাশাপাশি এটি যত দ্রুত হয় তত দ্রুত।

এই গ্রীষ্মকালীন সময়ে জাপানি স্টোর থেকে সন্ধান করার জন্য দ্বিতীয় ম্যাঙ্গা-অনুপ্রাণিত স্নিকারটি কারণ ওয়ান-পাঞ্চ লোক এক্স টোপ এক্স অ্যাডিডাস মন্ট্রিল 76, এই নিজ্জা হাই একটি খাস্তা অল-সাদা রঙিনওয়ে গর্বিত করে যা ট্রুয়েনো এই 86 এর কাছে একটি সম্মতি দেয় যে ম্যাক টাকুমী ফুজিওয়ারা ড্রাইভিং জুড়ে রয়েছে পুরো সিরিজ। তিনটি স্ট্রাইপ স্টিচিং ল্যাটারালগুলির পাশাপাশি মিডিয়ালগুলি জুড়ে রান করে, যখন “প্রাথমিক ডি” ব্র্যান্ডিং একইভাবে পাশের ওয়ালগুলির সাথেও আবিষ্কার করা যায়।

টোপ মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

টোপ মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

সামনের পাশাপাশি ব্যাক স্পোর্টস টায়ার ট্র্যাড বিশদ বিবরণ, যখন “ফুজিওয়ারা তোফু শপ” মিডসোলে এমব্লাজডে আবিষ্কার করা যায়, বিশেষ অ্যাডিডাস নকশাকে চূড়ান্ত করে।

৩০ শে জুলাই টোপ জাপানের পাশাপাশি বিশেষত মার্কিন অধ্যায় স্টোরগুলিতে অবতরণ করার প্রত্যাশা করা হয়েছে, প্রাথমিক ডি এক্স টোপ টাইট এক্স অ্যাডিডাস নিজ্জা এইচআই ঠিক এখানে যুক্তরাজ্যের পাশাপাশি ইউরোপে বাদ পড়বে কিনা তা বলা মুশকিল, তাই নিশ্চিত হন এটি বিকাশের সাথে সাথে আরও অনেক খবরের জন্য এটি একমাত্র সরবরাহকারীর কাছে লক রাখুন! আপনি এই সহযোগিতার বিষয়ে কী বিশ্বাস করেন তা আমাদের বুঝতে দিন, পাশাপাশি আপনি এখানে থাকাকালীন, আপনি গুন্ডাম এক্স নাইকে এসবি ডানক হাই “প্রকল্প ইউনিকর্ন” এ এখনও আপনার সেরা চেহারাও নিতে পারেন!

টোপ মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

টোপ মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *