ইয়েজি 700 ‘টিল ব্লু’ এই সপ্তাহান্তে প্রকাশ করছে

এই সপ্তাহান্তে গরম প্রত্যাশিত ইয়েজি 700 ‘টিল ব্লু’ প্রকাশের বিষয়টি দেখছে। গ্রীষ্মে ফিরে সমস্ত পদ্ধতিটি খুব প্রথম ফাঁস হয়েছিল, আমরা প্রথমে সত্যই কিছুটা সংশয়ী ছিলাম, তবে @সোলবিজসি-র এই অন-পায়ের শটগুলি এটিকে ইনস্টাকপ হিসাবে দৃ if ় করে তোলে। 26 শে অক্টোবর শনিবার সকাল 7 টায় অ্যাডিডাস ইউকে -তে হ্রাস পেতে সেট করুন, আপনি যাই করুন না কেন, আপনি এটি মিস করতে চান না!

মার্চের ‘জড়তা’ প্রকাশের সাথে এক আকর্ষণীয় সাদৃশ্য বহন করে তবে একটি শারদীয় স্পিনের সাথে, ‘টিল ব্লু’ নীল রঙের বিভিন্ন ছায়ায় ডুবানো হয়েছে গা dark ় ধূসর রঙের ড্যাশগুলির সাথে জুড়ে রয়েছে। উপকরণগুলির ক্ষেত্রে, কানিয়ে ওয়েস্টের সর্বশেষতম 700 একটি শ্বাস -প্রশ্বাসের ফিট একসাথে বেসে কাজ করে, যখন বেশিরভাগ উপরের অংশগুলি বাটারি স্মুথ সোয়েড পরিহিত, পুরো শস্যের চামড়ায় সজ্জিত লেসিং সিস্টেমটি বার করে দেয়।

Int’l শিপিং

আরো দেখুন

নীচের দিকে অগ্রসর হওয়া, আপনি একটি সুন্দর ভাস্কর্যযুক্ত ফেনা সিস্টেম আবিষ্কার করবেন যা প্রতিযোগিতার আগে আলোকসজ্জার জন্য স্বাচ্ছন্দ্যের জন্য বুস্ট কুশনিংয়ের একটি চঞ্চল স্ল্যাবকে ঘর করে। এটি তখন আঠা রাবারের স্লিটারের সাথে রেখাযুক্ত থাকে, পরিধানকারীদের প্রতিটি পদক্ষেপের সাথে টেকসই ট্র্যাকশন সরবরাহ করে। আকর্ষণীয়ভাবে যথেষ্ট, এই ইয়েজি একইভাবে শক্তিশালী কমলা লেইসগুলির একটি জুড়ি অন্তর্ভুক্ত করে, এটি অতিরিক্ত সেট সহ প্রদর্শিত প্রথমটিকে তৈরি করে।

বছরের সবচেয়ে ভাল কলরওয়েজগুলির একটিকে হাতছাড়া করে, আপনি যদি এই মাসে কেবল পুলিশ অফিসারকে একজন স্নিকার করতে পারেন তবে এটিকে ইয়েজি 700 ‘টিল ব্লু’ করুন! শনিবার, ২ October অক্টোবর শনিবার সকাল at টায় অ্যাডিডাস ইউকে -তে পরিচয় করিয়ে দেওয়া, আপনি নিশ্চিত করুন যে আপনি এটি @থেসোলসপ্লিয়ারের পাশাপাশি টুইটারে @থেসোলারস্টকগুলিতে লক করেছেন, পাশাপাশি ডাব্লু পাওয়ার সম্ভাবনাগুলি বাড়ানোর জন্য আমাদের র‌্যাফেল গাইডটি পরিদর্শন করেছেন!

Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *