প্রথমে এয়ার জর্ডান 3 টিঙ্কার ‘ব্ল্যাক সিমেন্ট’

দেখুন ‘বিশ্ববিদ্যালয় রেড’ প্রকাশের সাথে মেনে চলেছেন (যা কিছু অদ্ভুত কারণে এখনও বসে আছে!), জাম্পম্যান এখন আরও একটি এয়ার জর্ডান 3 টিঙ্কারকে উত্যক্ত করেছেন কলরওয়ে, পাশাপাশি এই সংস্করণটি সম্পূর্ণ দুর্দান্ত ডিল স্টিলথিয়ার। ছবিগুলি স্নিকার ইনসাইডার @হানজুইয়ের সৌজন্যে, আমরা এখন পর্যন্ত যা বুঝতে পারি তা এখানে!

একটি খুন হওয়া রঙে চারপাশে আঁকা, যথাযথভাবে ‘ব্ল্যাক সিমেন্ট’ ডাব করা হয়েছে প্রিমিয়াম চামড়ার ওভারলেগুলি সহ কালো সায়েড থেকে তৈরি করা হয়েছে। যদিও পূর্বে উল্লিখিত ‘বিশ্ববিদ্যালয় লাল’ এর নকশায় খুব কম ছিল, তবে এই ব্ল্যাকড আউট পুনরাবৃত্তিতে পায়ের আঙ্গুলের চারপাশে লালিত হাতির মুদ্রণের পাশাপাশি হিল এমন একটি চেহারা যা উপেক্ষা করা কঠিন।

সোনার লেইস আইলেটগুলিতে প্রতিফলিত 3 মি ধূসর বর্ণ হিসাবেও একটি বিপরীতে আবিষ্কার করা যেতে পারে যা তাদের পদ্ধতিটি জিহ্বায় তৈরি করে যা পাশের দিকের পাশাপাশি মধ্যবর্তী পাশের প্যানেলগুলি অঙ্কুর করে। স্টাইলটি সম্পূর্ণ করা একটি পরিষ্কার সাদা এয়ার সিস্টেম যা এটি যতটা আরামদায়ক হয় ততই আরামদায়ক।

15 ই আগস্টে নামতে সেট করুন, এয়ার জর্ডান 3 টিঙ্কার ‘ব্ল্যাক সিমেন্ট’ এর বিকাশের সাথে সাথে আরও সংবাদের জন্য এটি একমাত্র সরবরাহকারীকে লক করে রাখার বিষয়ে নিশ্চিত হন! আপনি কি আপনার সংগ্রহে একটি জুড়ি যুক্ত করবেন? আমাদের জানান, পাশাপাশি আপনি এখানে থাকাকালীন পুরো নাইকের স্নিকার রেঞ্জটি একবার দেখুন!

হানজুইংয়ের মাধ্যমে চিত্রগুলি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *