স্নিকার রুমের মাধ্যমে নাইকে একটি প্রতিক্রিয়া উপাদান 87 সংগ্রহ

চিত্র সহ স্তন ক্যান্সার সচেতনতা ছড়িয়ে দেয়
স্তন ক্যান্সার সচেতনতা মাসের ঠিক কোণার চারপাশে, নাইক একটি প্রতিক্রিয়া উপাদান 87 সংগ্রহের জন্য জার্সি সিটির স্নিকার রুমের সাথে জুটি বেঁধেছেন যা স্তন ক্যান্সারের সচেতনতার সমর্থনে তহবিল সংগ্রহ করা। তিনটি স্বতন্ত্র কলরওয়ে নিয়ে গঠিত, এখানে আপনার যা জানা দরকার তা এখানে!

প্রথমটি, ‘ব্ল্যাক/গোলাপী’ ডাব করা একটি কালো এবং গোলাপী রঙের স্কিমে আঁকা যা মাথা ঘুরিয়ে দেওয়ার বিষয়ে নিশ্চিত, বিশেষত স্বরভস্কি স্ফটিকগুলিতে আচ্ছাদিত চকচকে স্বশ ব্র্যান্ডিংয়ের কারণে। দ্বিতীয়টি, ‘গোলাপী/গোলাপী’ এর মধ্যে একটি একক টোন উপরের বৈশিষ্ট্য রয়েছে যা অনুরূপ-হিউড লেসিং সিস্টেম এবং পুল ট্যাব দ্বারা পরিপূরক। অবশেষে, ‘সাদা/গোলাপী’ সাদা থেকে গোলাপী পর্যন্ত ম্লান হয়ে যায় একটি স্বচ্ছ উপরের উপরের বুট করার জন্য।

স্নিকার রুমের মাধ্যমে চিত্র
প্রতিটি জুতোতে প্রতিক্রিয়া ফোম প্লাগগুলিতে#এসআরকারেস স্লোগান রয়েছে: “একবারে বিশ্বকে একাকী পরিবর্তন করা”। অতিরিক্ত ব্র্যান্ডিং গ্রেস জিহ্বা এবং হিলকে হিট করে, RE87 এর স্বাক্ষর ফন্টে লেখা।

যথাক্রমে মাত্র 63, 525 এবং 126 জোড়ায় সীমাবদ্ধ, স্নিকার রুম এক্স নাইকে প্রতিক্রিয়া উপাদান 87 সংগ্রহটি অত্যন্ত বিরল। এটি যুক্ত করার জন্য, এটি কেবলমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রে উপলব্ধ হবে যখন এটি আগামীকাল ২৮ শে সেপ্টেম্বর নেমে আসে, সুতরাং আপনি যদি একটি জুড়ি চান তবে আপনার বেশ গভীর পকেট এবং প্রচুর সংযোগের প্রয়োজন হবে। যদিও কোনও ইইউ রিলিজ আশা করা যায় না, নিশ্চিত হয়ে নিন যে আপনি টুইটারে @থেসোলারস্টকগুলিতে এটি লক করে রেখেছেন তবে এটি যদি আসে তবেই।

স্নিকার রুমের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *