প্রথমে নাইকে অভিযোজিত বিবি বাস্কেটবল জুতো

দেখুন ভবিষ্যত এসেছে। এটি কার্যত তিন বছর হয়ে গেছে কারণ নাইক প্রথমে নাইকে হাইপারড্যাপ্ট ১.০ বাদ দিয়েছিল এবং এই সময়ের মধ্যে, বিশ্বজুড়ে স্নিকারহেডগুলি ধৈর্য সহকারে ফরোয়ার্ড-চিন্তাভাবনা সিলুয়েটের উত্তরসূরির জন্য অপেক্ষা করছে এবং শেষ পর্যন্ত এটি এখানে।

নাইকে অভিযোজিত বিবি ডাব করা, এটি একটি বাস্কেটবল জুতার রূপ নেয়। আপনার পায়ে পিছলে যাওয়ার পরে, জুতো স্বয়ংক্রিয়ভাবে প্রাণবন্ত হয়ে উঠবে, আলোকিত করবে এবং আপনার পায়ের আকারের সাথে সামঞ্জস্য করবে যাতে আপনি সর্বদা আদর্শ ফিট হন।

উদ্ভাবনী স্ব-লেসিং সিস্টেমটিও পুরোপুরি পুনরায় কাজ করা হয়েছে। মিডসোলের অভ্যন্তরে একটি ছোট ইঞ্জিন ফ্লাইকিট এবং কোয়াড-অক্ষীয় জাল উপরের শক্ত করার জন্য লেইসগুলি টানছে। নাইকে ফিটডাপ্ট প্রযুক্তিটি যেমন বিকশিত হয়েছে, ইঞ্জিনটি আরও ছোট এবং হালকা হয়ে উঠেছে, যা আরও অনেক বেশি ক্রীড়া জুড়ে আরও অনেক অ্যাপ্লিকেশন সক্ষম করে।

হাইপারড্যাপ্ট ১.০ এর বিপরীতে, অভিযোজিত বিবি আপনার স্মার্টফোনে সংযোগ করতে পারে যাতে আপনি আপনার ফিটকে সূক্ষ্ম-সুর করতে পারেন, প্রিসেটগুলির মধ্যে স্যুইচ করতে পারেন, লাইটগুলি কাস্টমাইজ করতে পারেন, ব্যাটারির স্তরগুলি পরীক্ষা করতে পারেন এবং আরও অনেক কিছু করতে পারেন! যারা সর্বদা চলতে থাকেন তাদের জন্য এটি অবিশ্বাস্যভাবে সহায়ক হতে পারে এবং জুতোর মাধ্যমে ম্যানুয়ালি সূক্ষ্ম সুর করার জন্য সময় নেই।

অতিরিক্তভাবে, এর পূর্বসূরীর বিপরীতে, এই বাস্কেটবল স্নিকারগুলি মাদুরের উপর সেট করে ওয়্যারলেস চার্জ করে। আপনি যখন পরেন তখন ব্যাটারিটি যদি শেষ হয় তবে এটি ঘামবেন না। আপনার জুতো এখনও বিচ্ছিন্ন হবে যাতে আপনি কখনই আটকে যান না।

খুব শীঘ্রই প্রকাশের জন্য সেট করুন, হাইপারড্যাপ্ট 1.0 এর তুলনায় নাইকে অভিযোজিত বিবি বাস্কেটবল জুতোও যথেষ্ট কম ব্যয়বহুল হবে! আপনি কি এই প্রকাশের জন্য হাইপড? নাকি খুব বেশি দেরি হয়ে গেছে? আপনি যদি কপ্প করছেন কিনা তা আমাদের জানান, এবং এখন সম্পূর্ণ বিনামূল্যে সেরা জন্য সরকারী একমাত্র সরবরাহকারী অ্যাপটি ডাউনলোড করতে ভুলবেন না! সম্পর্কিত খবরে, জর্ডান 4 ‘ব্ল্যাক লেজার’ সম্পর্কে আপনার যা জানা দরকার তা এখানে!

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন নাইকে হিট কপিংয়ের কথা ভাবছেন তবে এখানে সর্বাধিক সাম্প্রতিকটি পরীক্ষা করে দেখুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *