ডিএনএ শোয়ের মাধ্যমে অ্যাকশন ব্রোনসন এক্স অ্যাডিডাস আল্ট্রা বৃদ্ধি

ছবিটি কী হতে পারে
গত বছরের সেপ্টেম্বরে, অ্যাকশন ব্রোনসন জিকিউর সাথে একটি সাক্ষাত্কারের সময় বিভিন্ন বিশেষ অ্যাডিডাস আল্ট্রা বুস্টকে বেত্রাঘাত করেছিলেন। তার কিথ ব্যাকপ্যাক থেকে তিনটি কলরওয়ে ing ালার সময়, তিনি ব্যাখ্যা করেছেন, “এটি আমি করছি অ্যাডিডাসের সাথে অংশীদারিত্ব হিসাবে দেখা গেছে।”; এক বছর দ্রুত এগিয়ে, পাশাপাশি এটি প্রত্যাশিত অংশীদারিত্ব বাতিল করা হয়েছে বলে মনে হয়। বলা হচ্ছে, আমরা অস্তিত্বের মধ্যে সবচেয়ে সেরা ইউবি কোলাবগুলির মধ্যে একটি হতে পারে তা আরও ভাল করে দেখছি।

ডিএনএ শোয়ের সৌজন্যে চিত্রগুলি, অ্যাকশন ব্রোনসন এক্স অ্যাডিডাস আল্ট্রা বৃদ্ধি যতটা স্বতন্ত্র। প্রাইমকনিট থেকে তৈরি করা হয়েছে যা পায়ের আঙ্গুলের বাক্সের চারপাশে স্বচ্ছ টেপিং দ্বারা সুরক্ষিত করা হয়েছে, একটি রিয়েল্ট্রি ক্যামো প্রিন্ট পুরো উপরের অংশটি গ্রহণ করে, যখন ম্যাট ব্ল্যাক অ্যাকসেন্টগুলি তাদের পদ্ধতিটি আইস্টে, হিল কাপে তৈরি করে, পাশাপাশি পুরো দৈর্ঘ্যের বৃদ্ধি মিডসোল, এটি একটি দিয়ে রেখাযুক্ত প্রতিটি পদক্ষেপের সাথে স্থিতিস্থাপক ট্র্যাকশনের জন্য গাম রাবারের স্লিট।

ডিএনএ শোয়ের মাধ্যমে চিত্র

ডিএনএ শোয়ের মাধ্যমে চিত্র
“অ্যাডিডাস”; ব্র্যান্ডিং একটি উজ্জ্বল কমলা ছায়ায় জিহ্বাকে গ্রাস করে, পাশাপাশি পরিপূরক পুল ট্যাবটি একটি বিপরীত নান্দনিকতার জন্য হিলটি শোভিত করে যা মাথা ঘুরিয়ে দেওয়ার বিষয়ে নিশ্চিত। এটি পুরোপুরি ক্যামোফ্লেজের কমলা সুরগুলিকে পরিপূরক করে, ফলস্বরূপ একটি সুন্দর সুষম জুতো তৈরি হয় যা যদি সত্যিই দিনের আলো দেখতে পেত তবে চ্যাম্পিয়ন হত।

আমেরিকান র‌্যাপারের তিনটি স্ট্রাইপ কোলাব কেন সামগ্রিক রহস্যের সাথে রয়ে গেছে, তবে কমপ্লেক্সের পূর্ণ আকারের রানের একটি পর্বে, তিনি জার্মানদের বিশাল কথা বলেছিলেন যে তারা “এটিকে চোদা”;, আলোচনা করে যে তিনিই প্রথম ব্যবহার করেছেন যে তিনি প্রথম ব্যবহার করেছেন স্নিকার্সে রিয়েল্ট্রি পাশাপাশি সম্ভাব্য ইঙ্গিত দিয়েছিলেন যে অ্যাডিডাস তার সহযোগিতা হ্রাস করতে খুব বেশি সময় নিয়েছিল, ফলস্বরূপ অন্যান্য ব্র্যান্ডগুলি তার সামনে প্যাটার্নটি ব্যবহার করে।

ডিএনএ শোয়ের মাধ্যমে চিত্র

ডিএনএ শোয়ের মাধ্যমে চিত্র
এটি অনুমান করা ঝুঁকিমুক্ত যে অ্যাকশন ব্রোনসন এক্স অ্যাডিডাস আল্ট্রা বৃদ্ধি কখনই জনসাধারণের মুক্তি পাবে না, তবে এখানে আশা করা যায় যে পাওয়ার জুটিটি কেবল এগিয়ে যাবে! আপনি যদি এগুলি অনুলিপি করে থাকেন তবে আমাদের বুঝতে পারি, পাশাপাশি আপনি এটি সর্বাধিক সাম্প্রতিকতম পাশাপাশি স্নিকারের জগতের বৃহত্তম খবরের জন্য একমাত্র সরবরাহকারীর কাছে লক করে রেখেছেন তা নিশ্চিত করুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *