নাইক এয়ার ফোর্স 1 টাইপ “তরমুজ টিন্ট” এখনও উপলব্ধ!

যদিও এটি প্রায় চল্লিশ বছর বয়সী, নাইক এয়ার ফোর্স 1 বেশ বেশি অপরিবর্তিত রয়েছে – এটির নকশাটি কতটা নিরবধি। এই বলে যে, নাইক এয়ার ফোর্স 1 টাইপ “মেলন টিন্ট” রিলিজের সাথে সোয়ুশ এই মরসুমে জিনিসগুলি স্যুইচ করেছে এবং এটি এখনও সরাসরি নাইকে ইউকে থেকে আদর্শ উপলব্ধ!

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

এখন পর্যন্ত তৈরি সর্বাধিক বিখ্যাত স্নিকারগুলির মধ্যে একটি ডিকনস্ট্রাক্টেড গ্রহণ, “তরমুজ টিন্ট” জিনিসগুলিকে প্রোটোটাইপ পর্যায়ে ফিরিয়ে নিয়ে যায়। এটি ওজি -র মতো একই মসৃণ সাদা চামড়া গর্বিত করার সময়, এটি একেবারে নতুন ফেনা জিহ্বা পাশাপাশি চূড়ান্ত লকডাউন ফিটের জন্য হিলের চারপাশে একটি ভেলক্রো স্ট্র্যাপ দেওয়া হয়েছে।

নীচে বপন করা হয়েছে, এয়ার মিডসোলটি যুক্ত গভীরতার জন্য ডাবল স্ট্যাক করা হয়েছে, এবং মধ্যস্থতার দিকটি সম্পূর্ণরূপে দেখার মাধ্যমে তৈরি করা হয়েছে যা এটি যতটা বিশেষ। এগুলি সব বন্ধ করার জন্য, পার্শ্বীয়টি “এন 354” ব্র্যান্ডিংয়ের সাথে সরঞ্জাম-স্ট্রিং টেবিলগুলির একটি ওড হিসাবে এবং বিল বোভারম্যান এবং টিঙ্কার হ্যাটফিল্ডের মতো ডিজাইনারদের ছেঁড়া পৃষ্ঠাগুলি দিয়ে শেষ হয়েছে, যারা নাইককে ভাল ধারণা থেকে দুর্দান্ত ধারণা থেকে দুর্দান্ত অগ্রগতিতে স্থানান্তরিত করেছেন খেলাধুলা এবং সংস্কৃতি বিশ্ব।

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

নাইকে ইউকে থেকে এখন উপলভ্য, নাইক এয়ার ফোর্স 1 টাইপ “মেলন টিন্ট” কপির গ্যারান্টিযুক্ত প্রয়োজন, তাই এটি এখনও সাইটে বসে থাকার সময় আপনার আকারটি ধরে রাখুন! আপনি যদি কোনও জুড়ি পেতে সক্ষম হন তবে আমাদের জানান, এবং আপনি এখানে থাকাকালীন এখানে 15 টি সোয়াশ স্নিকার যা গ্রীষ্মের জন্য তৈরি করা হয়!

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *