ইয়েজি ফোম আরএনএনআর “খনিজ নীল” প্রকাশিত হয়

যদিও ফোম আরএনএনআর হৃদয়ের অজ্ঞান হয়ে নাও থাকতে পারে, এটি এখনও সেকেন্ডের মধ্যে অফার দেওয়ার ব্যবস্থা করছে। “এমএসটি মুন গ্রে” পাশাপাশি “বালি” প্রকাশের সাথে মেনে চলার সাথে সাথে আমরা এখন আমাদের প্রথমবারের মতো ইয়েজি ফোম আরএনএনআর “খনিজ নীল” দেখুন – পাশাপাশি আমরা বিশ্বাস করি এটি সম্ভবত একটি পরম বিজয়ী হতে পারে আর!

কানিয়ে ওয়েস্টের কুখ্যাত ক্লোগ সিলুয়েটকে আঘাত করার জন্য চতুর্থ কলরওয়ে হিসাবে সেট করা, “খনিজ নীল” একটি গা dark ় নেভির রঙের সংমিশ্রণে আঁকা পাশাপাশি এক-পিস শৈবাল পাশাপাশি ফেনা নির্মাণ থেকে তৈরি করা হয়েছে, ফলস্বরূপ একটি উন্মুক্ত আরামদায়ক ইন আকার যা ঠিক একই সময়ে খুব টেকসই। পারফোরেশনগুলি একটি অতি শ্বাস -প্রশ্বাসের জন্য পুরো জুতো জুড়ে তাদের পদ্ধতি তৈরি করে, এই অ্যাডিডাস স্লাইডগুলি সামনের মাসের সামনের মাসের জন্য আদর্শ করে তোলে।

ইয়েজি মাফিয়ার মাধ্যমে চিত্র

ইয়েজি মাফিয়ার মাধ্যমে চিত্র
নীচে নীচে, আপনি একটি বেশ চুনকি ইভা মিডসোল আবিষ্কার করবেন, যখন হিলের সুপারিশের চারপাশে ডিম্বাশয় অন্যান্য ইয়েজি ডিজাইন যেমন 500 পাশাপাশি 700 এর মতো।

২০২১ সালের মে মাসে কিছুটা হ্রাস পাবে বলে আশা করা হচ্ছে, অ্যাডিডাস ইয়েজি ফোম রানার “মিনারেল ব্লু” মিস করা উচিত নয়, তাই নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি আপনার সেরা সম্ভাবনার জন্য একমাত্র সরবরাহকারীকে লক করে রেখেছেন! আসুন আমরা বুঝতে পারি যে আপনি এই কলরওয়েতে কী বিশ্বাস করেন, পাশাপাশি সম্পর্কিত খবরে, ইয়েজি 450 “ডার্ক স্লেট” মারাত্মকভাবে চৌকস!

ইয়েজি মাফিয়ার মাধ্যমে চিত্র

ইয়েজি মাফিয়ার মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *