অ্যাডিডাস আলফায়েজ 4 ডি ‘কোর ব্ল্যাক’

দিয়ে ভবিষ্যতে পদক্ষেপে আপনি কি ব্র্যান্ডের নতুন অ্যাডিডাস আলফায়েজ 4 ডি ‘কোর ব্ল্যাক’ দিয়ে ভবিষ্যতে পা রাখতে প্রস্তুত? তিনটি স্ট্রাইপের সর্বশেষ উদ্ভাবন, সিলুয়েট যা 2017 সালে প্রথম দিকে প্রথমে টিজ করা হয়েছিল তা অবশেষে একটি চৌকস মেকওভার দেওয়া হয়েছে, এবং আপনার এখনই আপনার সংগ্রহে একটি জুড়ি দরকার!

প্রাইমকনিট থেকে তৈরি, ‘কোর ব্ল্যাক’ প্রতিটি পদক্ষেপের সাথে যুক্ত সমর্থন এবং স্থিতিশীলতার জন্য অ্যাডিডাসের ব্র্যান্ড নিউ ফোরজিফাইবার প্রযুক্তি ব্যবহার করে। অ্যাথলিটদের ডেটা দ্বারা পরিচালিত একটি নকশা, এটি একটি খুন হওয়া ছায়ায় আঁকা যা ‘অ্যারো গ্রিন’ 4 ডি মিডসোলের বিপরীতে বিপরীত, যা পরিধানকারীদের আরামের মতো আরামের মতো সরবরাহ করে। নকশাটি সম্পূর্ণ করার জন্য, কন্টিনেন্টাল রাবার আউটসোলে সংক্রামিত হয়েছে, ভেজা এবং শুকনো উভয় পরিস্থিতিতে অসাধারণ ট্র্যাকশন সরবরাহ করে এবং 3 এম হিলটি আঘাত করে যাতে আপনাকে কম আলোতেও দেখা যায়।

অত্যন্ত সীমিত সময়ের জন্য এখন উপলভ্য, অ্যাডিডাস আলফায়েজ 4 ডি ‘কোর ব্ল্যাক’ একটি নির্দিষ্ট অবশ্যই কপ! আপনি যদি আপনার ঘূর্ণনটিতে একটি জুড়ি যুক্ত করছেন তবে আমাদের জানান এবং আপনি এখানে থাকাকালীন এখনই পুরো অ্যাডিডাস স্নিকারের পরিসীমাটি একবার দেখে নিতে ভুলবেন না!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *