সন্দেহের ছায়া ছাড়াই নাইক এয়ার ভ্যাপর্ম্যাক্স প্লাস

এর সাথে কী পরবেন, নাইক এয়ার ভ্যাপর্ম্যাক্স সাম্প্রতিক স্মৃতিতে বাদ দেওয়ার জন্য অন্যতম সেরা সিলুয়েট। একটি পূর্ণ দৈর্ঘ্যের এয়ার ইউনিট বৈশিষ্ট্যযুক্ত, নকশাটি কেবল ত্রুটিহীন, সুতরাং আপনি কীভাবে নিখুঁততার পরে ঠিক উন্নতি করবেন? ঠিক আছে, swoosh আপনাকে covered েকে দিয়েছে।

নাইক এয়ার ভ্যাপর্ম্যাক্স প্লাস বিশেষ স্নিকার স্টাইলিংয়ের একটি পাঠ। বিখ্যাত এয়ার ম্যাক্স প্লাস এবং পূর্বোক্ত এয়ার ভ্যাপারম্যাক্সের মধ্যে একটি সংকর, সিলুয়েট একটি গ্যারান্টিযুক্ত শো স্টপার। একটি নিওপ্রেইন উপরের, টিপিইউ কেজিং এবং অবশ্যই সেই পূর্ণ দৈর্ঘ্যের এয়ার ইউনিট যা আমরা সকলেই জানি এবং ভালবাসি, এয়ার ভ্যাপর্ম্যাক্স প্লাস আগামীকাল সকাল ৮ টায় জেডি স্পোর্টসের মাধ্যমে চালু করছে এবং আমরা আপনাকে কয়েকটি জিনিস দেখাতে যাচ্ছি আপনি স্টিলিটি স্নিকার্স দিয়ে পরতে পারেন।

নাইকে টেক ফ্লাইস উইন্ডরুনার ফুল জিপ হুডি

তাপমাত্রা যেমন ডুবে যেতে থাকে, এই টেক ফ্লাইস উইন্ডরুনার ফুল জিপ হুডি শীতের জন্য সেরা সহচর। ওজন ছাড়াই সুপ্রিম উষ্ণতার জন্য নাইকের উদ্ভাবনী টেকের পশম উপাদান দিয়ে নির্মিত, আর্টিকুলেটেড হাতা এবং বাঁকানো সিমগুলি গতির পরিসীমাটিকে অনুকূল করে তোলে। এটি যুক্ত করার জন্য, একটি তিন-প্যানেল হুড শীতল দিনগুলিতে কভারেজ বাড়ায়।

নাইক টেক হুডি

নাইকের উদ্ভাবনী টেক ফ্লাইস উপাদান থেকে নির্মিত, যথাযথভাবে নামযুক্ত টেক হুডি অতিরিক্ত ওজন ছাড়াই স্বাচ্ছন্দ্য এবং উষ্ণ উভয়ই ব্যবহার করে। একটি জ্যাকার্ড ক্যামো প্রিন্ট বৈশিষ্ট্যযুক্ত যা মিশ্রণ ছাড়া সমস্ত কিছু করে, হুডি একটি সম্পূর্ণ জিপ বেঁধে এবং যুক্ত কভারেজের জন্য একটি সামঞ্জস্যযোগ্য, প্যানেলযুক্ত হুডকেও খেলাধুলা করে।

নাইকে টেক ফ্লাইস উইন্ডরুনার ফুল জিপ হুডি

যদিও শীতের সময় প্রযুক্তিগতভাবে প্রায় শেষ হয়ে গেছে, তবুও এটি হিমশীতল তাপমাত্রার জন্য প্রস্তুত করতে ক্ষতি করে না এবং থেকট ফ্লিস উইন্ডরুনার ফুল জিপ হুডিই সমাধান। আমাদের সোয়াশের টেক ফ্লাই ফ্যাব্রিক তৈরি করে, এই টুকরোটি এটি যতটা আরামদায়ক হয় ততই স্বাচ্ছন্দ্যযুক্ত এবং বিখ্যাত উইন্ডরুনার শেভরন ডিজাইনের সাথে শেষ হয়ে গেছে।

নাইকে টেক ফ্লাইস জোগার্স

এই টেক ফ্লাইস জোগারগুলিতে ওজন ছাড়াই উষ্ণ থাকুন। নাইকের থার্মাল টেক ফ্লাইস ফ্যাব্রিক দিয়ে নির্মিত যা শরীরের তাপকে আটকে দেয়, ডাবল-মুখী জার্সিটি ভিতরে এবং বাইরে মসৃণ আরাম সরবরাহ করে।

নাইকে টেক ফ্লাইস জোগার্স

এই টেক ফ্লাইস জোগারগুলির সাথে লাইটওয়েট উষ্ণতা আবিষ্কার করুন। একটি শ্বাস প্রশ্বাসের সুতির মিশ্রণ থেকে তৈরি, প্যান্টগুলি নাটকীয়ভাবে ট্যাপার্ড ফিট অফার দেয় যা সরানো হয়। একটি সামঞ্জস্যযোগ্য কোমরবন্ধ এবং একটি মাল্টি-পকেট স্টোরেজ সিস্টেম বৈশিষ্ট্যযুক্ত, তারা এখন বিক্রয়ের জন্য রয়েছে, সুতরাং তারা এখনও উপলব্ধ থাকাকালীন সেগুলি ধরে রাখুন!

নাইক টেক প্যান্ট

পূর্বে নির্দেশিত নাইকে টেক হুডির সাথে একটি সেরা ম্যাচ, এই প্রযুক্তি প্যান্টগুলি মিশ্রিত করা ছাড়া কিছুই করে না F

নাইকে টেক ফ্লাইস জোগার্স

ঠান্ডায় স্বাচ্ছন্দ্য এবং উষ্ণতার জন্য অনুকূলিত, টেক ফ্লাইস জোগাররা একটি পিছনে নান্দনিকতার প্রস্তাব দেয় যা হালকা ওজনের এবং স্বাচ্ছন্দ্যযুক্ত। উচ্চারণযুক্ত হাঁটু প্যানেলগুলি ব্যবহার করে, এই প্যান্টগুলি পরিধানকারীদের আরও অনেক প্রাকৃতিক গতিতে সরবরাহ করে, আপনি কাজ করছেন বা শীতল হয়ে যাচ্ছেন না কেন তা বিবেচনা করে না।

নাইকে টেক ফ্লাইস জোগার্স

এবং সর্বশেষে তবে কমপক্ষে আসে না এই প্রযুক্তিগত ফ্লাইস জোগারগুলি একটি সংক্ষিপ্ত ধূসর রঙে আঁকা। উষ্ণ, আড়ম্বরপূর্ণ এবং বহুমুখী, তারা শীতকালীন প্যান্টের এক জোড়া জন্য আপনার প্রয়োজনীয় সমস্ত কিছুই এবং নাইকের উদ্ভাবনী থার্মাল টেক ফ্লাইস ফ্যাব্রিকের সাথে তাপ আটকে আছে এবং ঠান্ডা বাইরে রাখা হয়।

আপনার অ্যালার্মগুলি আগামীকাল সকাল 8 টায় সেট করতে ভুলবেন না যদি আপনি এমনকি নাইক এয়ার ভ্যাপর্ম্যাক্স প্লাসকে কপিংয়ের কথা ভাবছেন! এবং টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *