নাইক গত বছর আরেকটি শরত্কাল-প্রস্তুত এয়ার ম্যাক্স 97 কলরওয়ে

উন্মোচন করেছেন, নাইকে 20 তম বার্ষিকীতে কিংবদন্তি এয়ার ম্যাক্স 97 কে ফিরিয়ে এনেছিলেন এবং এই পুনরুজ্জীবনের সাথে স্কেপ্টা এবং পছন্দগুলি থেকে আল্ট্রা উচ্চ উত্তাপের একটি গুচ্ছ এসেছিল ভার্জিল আবলোহ। অনেকের কাছে, এএম 97 সাম্প্রতিক মেমরির অন্যতম সেরা স্নিকার্স এবং এখন, সোওশ একটি একেবারে নতুন কলরওয়ে প্রকাশ করেছে যা আপনি অবশ্যই পুলিশ করতে চাইবেন।

‘মেরুন/ব্রাউন’ ডাব করা হয়েছে, এই এএম 97 টি একসাথে ফিট এবং চামড়ার উপরের লাল রঙের বিভিন্ন শেডের মিশ্রণে সজ্জিত রয়েছে, যা নীল রঙের ইঙ্গিতগুলির সাথে আরও বেশি উচ্চারণযুক্ত। আকর্ষণীয় কলরওয়েতে খুব সামান্য ব্র্যান্ডিং রয়েছে এবং এটি একটি স্টপ একটি পূর্ণ দৈর্ঘ্যের বায়ু-আক্রান্ত মিডসোলে বসে, যা পরিপূরক রাবার আউটসোল দ্বারা গোল করা হয়।

খুব শীঘ্রই ড্রপিং, নাইক এয়ার ম্যাক্স 97 ‘মেরুন/ব্রাউন’ এর বিকাশের সাথে সাথে আরও অনেক খবরের জন্য এটি একমাত্র সরবরাহকারীকে লক করে রাখার বিষয়ে নিশ্চিত হন! সম্পর্কিত খবরে, এখানে রয়েছে 10â ফায়ার নাইকে এয়ার ম্যাক্স 97 টি কলারওয়ে যা আপনার শরতের ব্লুজগুলির মাধ্যমে পাবেন।

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন নাইকে হিট কপিংয়ের কথা ভাবছেন তবে শেষের দিকে সাম্প্রতিকতম ওভারটি পরীক্ষা করে দেখুন। পোশাক!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *