অ্যারিজোনা আইস টি এবং অ্যাডিডাস অ্যাডিডাসের মাধ্যমে একটি রিফ্রেশিং কন্টিনেন্টাল 80 সংগ্রহ

চিত্রের জন্য লিঙ্ক আপ
গত মাসে তাদের আপত্তিজনক 99 ¢ ইয়ুং -1 সহযোগিতা পপ-আপের পরে, যা এনওয়াইপিডি দ্বারা আশ্চর্যজনকভাবে বন্ধ হয়ে গিয়েছিল, অ্যারিজোনা আইস টি আবার অ্যাডিডাসের সাথে পুনরায় একত্রিত হয়েছে, এবার কন্টিনেন্টাল 80 সিলুয়েটটি গ্রহণ করেছে। সাধারণত ন্যূনতম স্নিকারকে একটি সতেজতা গ্রহণ করা, এগুলি কপির গ্যারান্টিযুক্ত প্রয়োজন!

পুরুষ, মহিলা এবং বাচ্চাদের জন্য তৈরি, স্নিকারগুলি চারটি স্বতন্ত্র কলরওয়েতে পাওয়া যায়, সমস্তই কালো, সাদা, টিল, গোলাপী এবং কমলা প্যালেটগুলিতে আঁকা। হার্ড পরা ক্যানভাস এবং বাটারি স্মুথ সোয়েডের সংমিশ্রণ থেকে তৈরি, প্রতিটি মডেল আমেরিকান পানীয় ব্র্যান্ডের সাধারণ নান্দনিক দ্বারা অনুপ্রাণিত বিভিন্ন ফুলের মোটিফ এবং অ্যাজটেক নিদর্শনগুলির সাথে মুদ্রিত হয়।

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
কন্টিনেন্টাল 80 এর পাশাপাশি, পাওয়ার জুটি গ্রীষ্মের মাসগুলির জন্য সবচেয়ে ভাল স্লাইডগুলির একটি সংগ্রহও প্রকাশ করবে। 17 ই আগস্ট মুক্তি পেতে সেট, অ্যারিজোনা আইস টি এক্স অ্যাডিডাস কন্টিনেন্টাল 80 সংগ্রহ একেবারে মিস করা উচিত নয়! আপনি কি আপনার ঘূর্ণনটিতে একটি জুড়ি যুক্ত করবেন? এই প্যাকটি কি গত মাসের ইউং -১ এর চেয়ে ভাল? আপনি কি ভাবছেন তা আমাদের জানান!

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *