এয়ার জর্ডান 1 হাই ওজি “হ্যান্ড কারুকৃত”

এ আপনার সেরা চেহারাটি বছরের কয়েক মাস ধরে থাকার সাথে, এটি জানানো ঝুঁকিমুক্ত যে নাইকের পাশাপাশি জর্ডান ব্র্যান্ড ইতিমধ্যে আমাদের একটি চিত্তাকর্ষক দিয়ে আশীর্বাদ করেছে মাইকেল জর্ডানের এয়ার জর্ডান 1 বাস্কেটবল প্রশিক্ষক সেট। তবে হাইপটি অনেক বেশি দূরে – আরও অনেক কিছু আসতে হবে! নিশ্চিত হয়ে নিন যে আপনি অল-নতুন এয়ার জর্ডান 1 হাই ওজি “হ্যান্ড ক্র্যাফ্টেড” এর প্রত্যাশিত প্রকাশের জন্য প্রস্তুত, পাশাপাশি @fxxkvlogvi এর এই অন-ফুটের ছবিগুলি সৌজন্যে আরও ভাল নজর দেওয়ার জন্য আপনার প্রয়োজনীয় প্রথম জিনিসটি আপনার প্রথম জিনিসটি হ’ল করতে.

বেশিরভাগ এজে 1 উচ্চ অফারগুলির মতো, নকশাটি তার আইকনিক বৈশিষ্ট্যগুলি ধরে রাখে যা এক মাইল দূরে থেকেও স্বীকৃত: হাই-কাট কলার, উইংস লোগো, প্রোফাইল সোয়াস, পাশাপাশি নীচে নীচে একটি পূর্ণ দৈর্ঘ্যের এয়ার মিডসোল।

Fxxkvlogvi এর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

যাইহোক, এই পুনরাবৃত্তিটি ঝরঝরে রঙিন ব্লকিং সহ অন্যান্য সংস্করণগুলি থেকে কিছুটা এগিয়ে রয়েছে। এখানে, আমরা দেখতে পাই যে ওভারলাইং সোয়েড প্যানেলগুলি গোড়ালি, মাটির বাদামী গোড়ালি ফ্ল্যাপের পাশাপাশি টো ক্যাপস, পরিবেশ বান্ধব আইস্টেস, পাশাপাশি পিছনের প্যানেল ডিভাইডার জুড়ে ধূসর রঙের উপর একটি বেগুনি-এস্কো হিউ স্পোর্ট করে। এই বুনো রঙের সংমিশ্রণটি একইভাবে একটি নিয়ন কমলা ছায়া দানকারী লেইগুলিতে স্প্ল্যাশ করে। একটি ব্ল্যাকড-আউট জিহ্বা, সোয়াশ লোগো, বিপরীত সাদা চামড়ার কোয়ার্টারের পাশাপাশি টো বক্স মোট এই নতুন এয়ার জর্ডান 1 এনসেম্বল মোট।

আপনি কি এই বছর আপনার লাইন আপে এয়ার জর্ডান 1 হাই ওজি “হ্যান্ড কারুকৃত” যুক্ত করবেন? একমাত্র সরবরাহকারী এ ঠিক এখানে সর্বশেষ নাইকে রিলিজগুলি বোঝার সাথে থাকুন কারণ আমরা আপনাকে অবহিত করার জন্য প্রথম হব! অনুরূপ খবরে, এখানে কীভাবে পুলিশ অফিসার ট্র্যাভিস স্কট এক্স ফ্রেগমেন্ট স্টাইল এক্স এয়ার জর্ডান 1 হাই!

Fxxkvlogvi এর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Fxxkvlogvi এর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *