অ্যাভেঞ্জার্স ভাইবস নাইকে এয়ার ম্যাক্স 97/বিডাব্লু শরত্কাল 2018 লাইনআপ

এ স্কেপ্টা এক্স নাইকে এয়ার ম্যাক্স 97/বিডাব্লু প্রকাশের সাথে মেনে চলার সাথে এই বছরের শুরুতে হাইব্রিড স্নিকারকে এখন শরত্কালে একটি অ্যাভেঞ্জার্স প্রভাবিত মেকওভার সরবরাহ করা হয়েছে 2018. তিনটি স্ট্রাইকিং কলরওয়ে নিয়ে গঠিত, বছরের শেষের আগে এই চুপচাপ আপনার সংগ্রহে ছড়িয়ে পড়লে আমরা হতবাক হব না!

একটি পূর্ণ দৈর্ঘ্যের এয়ার সর্বাধিক 97 সোল ইউনিটের সাথে এয়ার ম্যাক্স বিডব্লিউ উপরের ফিউজিং করে, নতুন এয়ার সর্বাধিক 97/বিডাব্লু ডিজাইনগুলি চামড়ার পাশাপাশি জাল থেকে তৈরি করা হয়, 3 এম প্রতিফলিত নান্দনিকতার জন্য পুরো প্রতিফলিত রূপরেখা সহ। এয়ার ম্যাক্স ব্র্যান্ডিং হিলকে শোভিত করে, পাশাপাশি সমস্ত কিছু বন্ধ করে দেওয়ার জন্য, বিখ্যাত সোওশ মধ্যস্থতার পাশাপাশি পার্শ্বীয় দিকগুলির পাশাপাশি উপস্থিত হয়।

নাইকে এয়ার ম্যাক্স 97/বিডাব্লু শরত্কাল 2018 লাইনআপ 22 শে নভেম্বর প্রবর্তিত হতে চলেছে! নীচের মন্তব্যে আপনি কোন কলরওয়ে পুলিশ অফিসারকে নিচে নামিয়ে দেন তা আমাদের বুঝতে দিন! আপনি এখানে থাকাকালীন স্ট্যান লি পাশাপাশি তাঁর অসাধারণ উত্তরাধিকার হিসাবে, আমরা জিজ্ঞাসা করছি, “যদি আপনার খুব প্রিয় অ্যাভেঞ্জাররা স্নিকার্স হত তবে কী হবে?”;

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন নাইক হিটকে কপিংয়ের বিষয়ে বিশ্বাস করেন তবে এখানে কারেন্টটি পরিদর্শন করতে ভুলবেন না!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *