এই সপ্তাহের নতুন শৈলীর সাথে সঠিকভাবে পরিচিত হওয়ার সুযোগ পাননি তাদের জন্য আমাদের গত 7 দিনের

আমাদের পছন্দের প্রকাশগুলি এখানে রয়েছে, এই গাইডটি সমস্ত বড় তাপের তালিকাভুক্ত করে। এর মধ্যে কয়েকটি সপ্তাহের শুরুতে চালু হয়েছিল যখন অন্যরা কেবল সরাসরি লাইভ গিয়েছিল।

আমাদের মন্তব্যগুলিতে আপনার পছন্দের বিষয়টি আমাদের জানান, এটি পিচ্ছিল ভ্যাপারম্যাক্স বা বিএপিই-অনুপ্রাণিত এনএমডি কিনা।

নতুন নাইক এয়ার সর্বাধিক 95 এস | নাইকে ইউকে উপলভ্য

এয়ার ম্যাক্স 95 এর জন্য একটি সীমিত সংস্করণের সংগ্রহটি তিনটি খ্যাতিমান রঙকে চোখের পপিং আকারে পুনর্নির্মাণ করে। এর মধ্যে একটি সাফারি-অনুপ্রাণিত শৈলী, একটি মওবিবি-অনুপ্রাণিত কলরওয়ে এবং স্টিলিটি ব্ল্যাক ইনফ্রারেড অন্তর্ভুক্ত রয়েছে।

নাইক এয়ার ম্যাক্স ডিলাক্স & এয়ার সর্বাধিক 1 ‘আর্কটিক কমলা; | নাইকে ইউকে উপলভ্য

নাইকের খ্যাতিমান আর্কটিক অরেঞ্জ এয়ার ম্যাক্স ডিলাক্স এবং এয়ার ম্যাক্সের বিরুদ্ধে মারাত্মকভাবে ফুয়েগো দেখায় These এগুলি একটি ‘উইমেনস রিলিজ’ হিসাবে শ্রেণিবদ্ধ করা হয়েছে তবে আসুন আমরা এটির মুখোমুখি হোন, সেখানে আপনার প্রচুর লোককে পুলিশ করতে ইচ্ছুক হবে। সর্বোপরি, এটি 2018 এর সেরা এয়ার ম্যাক্স ডিলাক্স কলারওয়েজগুলির মধ্যে একটি হতে পারে!

নাইক এয়ার ভ্যাপারম্যাক্স ‘স্নেক’ | নাইকে ইউকে উপলভ্য

নাইকে ভ্যাপর্মাক্স ‘অ্যানিমাল’ প্যাকের দ্বিতীয় কিস্তি সবেমাত্র লাইভ হয়েছে। এটি গত সপ্তাহের ‘জেব্রা’ এর মতোই জনপ্রিয় বলে মনে হচ্ছে তাই এই বিক্রয় যদি অবাক হবেন না! সমস্ত আকার বর্তমানে নাইকে এবং ফুট লকারে লাইভ।

নাইকে সুরযুক্ত 1 ফুট লকার এক্সক্লুসিভ | ফুট লকার ইউকে উপলভ্য

ফুট লকারে অসংখ্য সুরযুক্ত 1 এক্সক্লুসিভ রয়েছে এবং মনে হয় আমাদের স্নিকারহেডগুলি এই আইকনটি যথেষ্ট পরিমাণে পেতে পারে না। সর্বাধিক সাম্প্রতিক স্টাইলটি সেই ফ্ল্যামিন ‘সিন্থেটিক খাঁচার মতো সমস্ত ক্লাসিক বিবরণ সহ লাল এবং সাদা রঙের একটি আকর্ষণীয় মিশ্রণকে স্পোর্ট করে। তারা গরম থাকলেও তাদের পান!

অ্যাডিডাস ইয়ং 1 ‘ট্রেফয়েল ওগ’ প্যাক | স্নিকার্সনস্টফ এ উপলব্ধ

এই সপ্তাহের প্রথম দিকের লঞ্চগুলির মধ্যে একটি এবং যারা তাদের ঘোরাতে চুনকি ফাদার সিলুয়েট যুক্ত করতে চান তাদের জন্য একটি ট্রেন্ডি সংযোজন। এই নতুন ইয়ং 1 হ’ল পুরানো বিদ্যালয়ের উদযাপন, এই জুতো ইতিমধ্যে 70 ডরফ ফ্যালকনকে শ্রদ্ধা জানায় এমন একটি উপযুক্ত শ্রদ্ধাঞ্জলি।

নতুন নাইক এপিক প্রতিক্রিয়া | নাইকে ইউকে উপলভ্য

নাইকের সেরা বিক্রয়কারী রানার FW18 কলারওয়ের পুরো পরিসরে ফিরে এসেছে। আপনি জিমে আঘাত করছেন বা উঁচু রাস্তায় ঝাঁকুনি দিচ্ছেন না কেন, মহাকাব্যিক প্রতিক্রিয়াটি যখন এটি স্থিতিস্থাপক স্বাচ্ছন্দ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করে তখন তা অতুলনীয়।

নাইক এয়ার সর্বোচ্চ 270 কালো লাল | ফুট লকার ইউকে উপলভ্য

প্রত্যেকেই একটি বংশবৃদ্ধি কলরওয়ে পছন্দ করে এবং অবাক হওয়ার মতো বিষয় নয়, এটি সমসাময়িক 270 এ দুর্দান্ত দেখাচ্ছে Ne নিওপ্রেইন থেকে তৈরি করা, এগুলি শীতকালীন মৌসুমের মাসগুলির জন্যও একটি আদর্শ পছন্দ।

অ্যাডিডাস এনএমডি আর 1 ‘মুদ্রিত’ প্যাক | ফুট লকার ইউকে উপলভ্য

ফুট লকার ইউকে এক্সক্লুসিভ, এই স্বতন্ত্র সংগ্রহটি সাধারণ প্রকাশের চেয়ে হাই-প্রোফাইল কাস্টমাইজডের মতো দেখায়। একরকম, আকারগুলি এখনও ক্যামো-আচ্ছাদিত শৈলীর জন্যও উপলব্ধ যা বিএপিই এক্স অ্যাডিডাস এনএমডির সাথে কার্যত অভিন্ন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *