কানিয়ে ওয়েস্ট এখন মার্কিন ইতিহাসের সবচেয়ে ধনী কৃষ্ণাঙ্গ ব্যক্তি

জনপ্রিয় পরিষেবা উত্স ব্লুমবার্গের একটি প্রতিবেদনের পরে, এটি এখন ব্যাপকভাবে গৃহীত হয়েছে যে ক্যানিয়ে ওয়েস্ট মার্কিন ইতিহাসের সবচেয়ে ধনী কৃষ্ণাঙ্গ মানুষ। একজন ব্যক্তি হিসাবে তিনি প্রায় $ 6.6 বিলিয়ন ডলার মূল্যবান, যার বেশিরভাগই তার ইয়েজি পাদুকা লেবেলের কারণে, যার মধ্যে তিনি এখনও এর একমাত্র মালিক রয়েছেন।

ইয়েজি এত জনপ্রিয় যে এটি এই মূল্যায়নের প্রায় 4 বিলিয়ন ডলার, ক্যানির বাদ্যযন্ত্রের চেয়ে অনেক বেশি। বাকী যোগফলটি কিম কারদাশিয়ানের স্কিমস অন্তর্বাসের লেবেলে তার উল্লেখযোগ্য বিনিয়োগ সহ অন্যান্য উত্স থেকে আসে। কোনও সন্দেহ নেই যে কোনও পরিষেবার দৃষ্টিকোণ থেকে ইয়েজি ব্র্যান্ডটি একেবারে হত্যা করছে।

যদিও ইয়েজি মডেলগুলি কম সীমাবদ্ধ এবং আগের চেয়ে অনেক বেশি সহজেই অ্যাক্সেসযোগ্য, মনে হয় ব্র্যান্ডটি সূত্রটি একেবারে সঠিক পেয়েছে, কারণ প্রতিটি প্রকাশ এখনও বিক্রি করতে পরিচালিত করে। এটি অ্যাডিডাসের ব্র্যান্ড-নতুন নিশ্চিত অ্যাপ্লিকেশনটির মাধ্যমে 2021 জুড়ে লঞ্চের জন্য নির্ধারিত নতুন এবং বিদ্যমান সিলুয়েটগুলির প্রচুর উচ্চ-উত্তাপের রিলিজ সহ খুব কমই কোনও লক্ষণ দেখাচ্ছে না।

কেউ কেউ ভাবতে পারেন যে এই শিরোনামটি তুলনামূলকভাবে অপ্রতিরোধ্য বলে বিবেচনা করে কানিয়ে ওয়েস্ট একজন অত্যন্ত বিখ্যাত ব্যক্তি, তবে আসুন আমরা ভুলে যাবেন না যে কেবল কিছুক্ষণ আগে র‌্যাপার দাবি করেছিলেন যে তিনি debt ণে $ 53 মিলিয়ন ডলার ছিলেন। বর্তমান সমস্ত ইয়েজি নিউজ এবং আপডেটের জন্য একমাত্র বিক্রেতার কাছে এটিকে এখানে আদর্শের সাথে তালাবদ্ধ রাখার বিষয়টি নিশ্চিত করুন এবং আপনি এখানে থাকাকালীন বর্তমান ইয়েজি 500 উচ্চ কলরওয়েটি দেখুন!

ফোর্বসের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *