ট্র্যাভিস স্কট এক্স এয়ার জর্ডান 6 “ব্রিটিশ খাকি”

ট্র্যাভিস স্কট -এ আপনার সেরা চেহারাটি কোনও সন্দেহ ছাড়াই পাদুকা গেমের অন্যতম প্রভাবশালী সহযোগী এবং তিনি স্পষ্টভাবে দেরিতে ব্যস্ত ছিলেন। সেপ্টেম্বরে প্রথম চিত্রগুলি প্রকাশিত হওয়ার পরে আমরা এখন আসন্ন ট্র্যাভিস স্কট এক্স এয়ার জর্ডান 6 “ব্রিটিশ খাকি” এর ঘনিষ্ঠভাবে নজর দিচ্ছি। হিউস্টন-ভিত্তিক র‌্যাপার প্রথম 2019 সালে এজে 6 পরিবেশন করেছে এবং ভক্তরা বিবেচনা করছেন যে এটি অন্য একটি প্রচেষ্টার অপেক্ষায় রয়েছে।

ক্যাকটাস জ্যাক স্টার এই জুটির উপর তার মূল ধারণার সাথে সামঞ্জস্য রেখে, একটি বেইজ সামরিক-অনুপ্রাণিত কলরওয়ে গ্রহণ করে যা আপনার বিদ্যমান পোশাকটি নির্বিঘ্নে মিশ্রিত করতে প্রস্তুত। কাছাকাছি চেহারা এবং আরও অনেক তথ্যের জন্য নীচে পড়ুন!

আপারগুলি কিংবদন্তি বাস্কেটবল সিলুয়েটে একটি উন্নত গ্রহণের জন্য প্রিমিয়াম সুয়েড থেকে তৈরি করা হবে বলে মনে হচ্ছে, প্যানেলযুক্ত চেহারাটি শ্বাসকষ্টের জন্য পারফরম্যান্সের সাথে ভেঙে গেছে। রেড ব্র্যান্ডিং জিহ্বায় জাম্পম্যান লোগো এবং হিলগুলিতে দ্বৈত নাইক এয়ার/ক্যাকটাস জ্যাক ব্র্যান্ডিং সহ একটি সম্পূর্ণ বিপরীতে ব্যবহার করে।

অন্যান্য উল্লেখযোগ্য বিবরণগুলির মধ্যে বেইজ-হিউড মিডসোলের সাথে অভ্যন্তরীণ গোড়ালিগুলিতে স্ট্যাশ পকেট অন্তর্ভুক্ত রয়েছে যা হিলের নীচে দৃশ্যমান নাইক এয়ার ইউনিটটি গোপন করে। সিলুয়েটে সেরা স্পর্শের জন্য একটি স্বচ্ছ আউটসোল দিয়ে চেহারাটি শেষ হয়েছে। জর্ডান 6 দেরিতে পর্যন্ত যথেষ্ট পুনর্নবীকরণ করেছে এবং এই জুটিটি সন্দেহাতীতভাবে হাইপকে যুক্ত করবে!

ছাগলের মাধ্যমে চিত্র

ছাগলের মাধ্যমে চিত্র
ট্র্যাভিস স্কট এক্স এয়ার জর্ডান 6 “ব্রিটিশ খাকি” এখনও একটি আনুষ্ঠানিক প্রবর্তনের তারিখ পাওয়া যায় নি, যদিও আমরা আগামী মাসগুলিতে এটি দেখার আশা করি। আপনি যদি কপির চেষ্টা করছেন তবে বর্তমান সমস্ত সংবাদ এবং আপডেটের জন্য একমাত্র বিক্রেতার কাছে এটি এখানে আদর্শের সাথে তালাবদ্ধ রাখতে ভুলবেন না এবং আপনি এখানে থাকাকালীন ব্রেক্সিট কীভাবে স্নিকার শিল্পকে প্রভাবিত করছে তা পরীক্ষা করে দেখুন!

ছাগলের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *