এখানে প্রতিটি ইয়েজি যা পরের মাসে প্রকাশ ও পুনরায় পুনরায় প্রকাশ করছে!

মার্চ মাসে ফিরে, অ্যাডিডাসের সিইও ক্যাস্পার রিস্ট প্রকাশ করেছিলেন যে একা 2019 সালে বিশেরও বেশি ইয়েজি বাদ পড়েছে এবং তিনি অবশ্যই তাঁর প্রতিশ্রুতি অনুসারে বেঁচে ছিলেন। প্রকৃতপক্ষে, বছরের শুরু থেকেই, কানিয়ে ওয়েস্ট ইতিমধ্যে কেবল ত্রিশটি ব্র্যান্ডের নতুন কলরওয়েজ প্রকাশ করেছে, রিস্টক এবং বাচ্চাদের আকার গণনা করছে না, এবং দেখে মনে হচ্ছে না যে তিনি শীঘ্রই যে কোনও সময় থামার পরিকল্পনা করছেন।

যদিও এই মাসটি ইয়েজি প্রকাশের ক্ষেত্রে তুলনামূলকভাবে শান্ত ছিল, পরের মাসে একেবারে উন্মাদ হতে চলেছে। আমরা কেবল একটি নতুন সিলুয়েট পাব তা নয়, বছরের অন্যতম জনপ্রিয় কলরওয়েগুলিও বেশ বড় বড় পুনরায় প্রকাশ পাবে। যা যা বলেছিল তার সাথে, এখানে প্রতিটি একক ইয়েজি যা নভেম্বরে প্রকাশ এবং পুনঃস্থাপন করছে!

হাউস অফ হিটের মাধ্যমে চিত্র
ইয়েজি 500 ‘নরম দৃষ্টি’

মাসটি লাথি মেরে হ’ল ইয়েজি 500 ‘সফট ভিশন’ যা ২ রা নভেম্বর বাদ পড়বে। এখন পর্যন্ত তৈরি সর্বাধিক প্রাণবন্ত মরুভূমি ইঁদুর কলরওয়ে হাতছাড়া করে, এই জুতার গুজবগুলি গত বছরের গ্রীষ্মে পুরো পথটি শুরু হয়েছিল যখন খুব প্রাথমিক নমুনাগুলি অনলাইনে ফাঁস হয়েছিল। শুধু কি ভালোবাসার দরকার নেই?

কিক হোশো মাধ্যমে চিত্র
ইয়েজি বুস্ট 380 ‘এলিয়েন’

১ November ই নভেম্বর সেই তারিখটি যখন পুরো স্নিকার শিল্পটি ভালের জন্য পরিবর্তিত হবে, কারণ ব্র্যান্ড নিউ ইয়েজি বুস্ট 380 ‘এলিয়েন’ প্রথমবারের মতো তার দুর্দান্ত আত্মপ্রকাশ করবে। পূর্বে চিরকালের মতো জনপ্রিয় ইয়েজি বুস্ট 350 ভি 2 এর সিক্যুয়াল হওয়ার গুজব ছিল, এতে একটি পুনর্নির্মাণ প্রাইমকনিট নির্মাণ এবং একটি নতুন নকশাকৃত বুস্ট ইউনিট রয়েছে, যা সহযোগিতার জন্য কী আসবে তা ইঙ্গিত করে।

কিক হোশো মাধ্যমে চিত্র
ইয়েজি 500 ‘পাথর’

এর এক সপ্তাহ পরে, ইয়েজি 500 ‘পাথর’ 23 শে নভেম্বর তাককে আঘাত করবে। গ্রাউন্ড আপ থেকে পুরোপুরি পুনরায় কল্পনা করা, এই কলারওয়েটি সাধারণ জাল নির্মাণ গ্রহণ করে এবং চারপাশে জিনিসগুলি স্যুইচ করে, এটি নিওপ্রিন দিয়ে প্রতিস্থাপন করে যা ভেজা এবং বাতাসের মাসের জন্য উপযুক্ত।

র্যান্ডাইগালংয়ের মাধ্যমে চিত্র
ইয়েজি বুস্ট 350 ভি 2 ‘কালো’

মাসটি আউট করা হিট প্রত্যাশিত ইয়েজি বুস্ট 350 ভি 2 ‘ব্ল্যাক’ রিস্টক যা ২৯ শে নভেম্বর অনুষ্ঠিত হবে। পুরো বছরের সবচেয়ে হাইপড স্নিকার রিলিজগুলির মধ্যে একটি হ্যান্ডস ডাউন, এটি জুনে প্রথম চালু হওয়ার পরে এটি ঝড়ের কবলে নিয়ে স্নিকার গেমটি নিয়েছিল, সুতরাং এই পুনরায় প্রকাশটি অবশ্যই বিশেষত যারা প্রথমবারের মতো প্রথমবারের মতো করেননি তাদের জন্য স্বাগত জানানো হয়েছে।

আর এটাই! পরীক্ষামূলক ইয়েজি 500 থেকে সমস্ত পথ থেকে ভবিষ্যত ইয়েজি বুস্ট 380 পর্যন্ত, নভেম্বরে কানিয়ে ওয়েস্ট ভক্তদের জন্য এক মাসের এক নরক হতে চলেছে! আপনার কপির সর্বোত্তম সুযোগের জন্য, নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি একমাত্র সরবরাহকারীকে লক করে রেখেছেন এবং টুইটারে@থেসোলসপ্লিয়ার এবং@থেসোলারস্টকগুলিতে আমাদের অনুসরণ করুন এবং আরও রিলিজের তথ্য বিকাশের সাথে সাথে আমরা আপনাকে আপডেট রাখব!

ইয়েজি নভেম্বর লাইন আপ
আপনি কোনটির জন্য যাচ্ছেন?
Pic.twitter.com/exleaq05eg এ সম্পূর্ণ বিবরণ

– ইয়েজি মাফিয়া (@এইইজিমাফিয়া) 14 অক্টোবর, 2019

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *