একটি $ এপি রকি এক্স হিউম্যান তাদের “হিউম্যান টেস্টিং” সংগ্রহটি

তার মরসুমের 23 রিলিজের পিছনে থেকে চালু করার জন্য সেট করেছে এবং মেয়েরা ক্রাই সহযোগিতা নয়, হিউম্যান ম্যাড ফিরে এসেছে, এবং এই সময়টি হারলেমের একটির দিকে ফিরে আসে অনুপ্রেরণার জন্য সেরা। একটি $ এপি রকি এক্স হিউম্যান তৈরি এখন তাদের “হিউম্যান টেস্টিং” ক্যাপসুল সংগ্রহ তৈরি করতে আনুষ্ঠানিকভাবে বাহিনীতে যোগদান করেছে।

সংগ্রহটি নিজেই রকের তৃতীয় স্টুডিও অ্যালবাম টেস্টিং (2018) থেকে অনুপ্রেরণা আকর্ষণ করে এবং অন্তর্ভুক্ত থিমগুলি তৈরি করতে দেখায়। চারটি স্টাইল অফারটিতে ভার্সিটি জ্যাকেট, হুডি, টি-শার্ট এবং জাল ক্যাপ সহ এই সীমিত ক্যাপসুলটি তৈরি করে।

পুরো পরিসীমা জুড়ে, আমরা ক্র্যাশ টেস্ট ডামি এবং টার্গেট থিমযুক্ত মোটিফগুলির একটি স্বতন্ত্র পরিসীমা দেখতে পাই, অ্যালবামের শিরোনামের সাথে সম্পর্কিত। উদাহরণস্বরূপ, হুডির পিছনের পাশাপাশি টি-শার্টের উভয় সামনের অংশে ক্র্যাশ টেস্ট ডামি মাথার একটি বৃহত গ্রাফিক পাওয়া যায়। এছাড়াও, আমরা সংগ্রহ জুড়ে অসংখ্য “মানব পরীক্ষা” বানান আউটও দেখতে পাই।

প্রতিটি আইটেম একটি $ এপি রকির প্রতীকী কালো, হলুদ এবং সাদা কলরওয়েতে পরিহিত, প্রতিটি টুকরোকে স্বতন্ত্র এবং আড়ম্বরপূর্ণ করে তোলে। যারা এই সর্বশেষ সংগ্রহটি কপির জন্য খুঁজছেন তাদের জন্য, এটি হিউম্যান মেডের ওয়েবসাইটে 26 শে মার্চ থেকে পাওয়া যাবে। অন্যান্য খবরে, এই বার্টন এক্স ভার্জিল অ্যাবলো স্নোবোর্ডিং সংগ্রহের সাথে স্টাইলে op ালুতে আঘাত করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *