পুরো ইয়েজি হলিডে 2020 সংগ্রহটি অপ্রত্যাশিত হলেও প্রত্যাশিত ঘটনাগুলির পরিবর্তনের

নামকরণ করা হয়েছে, কানিয়ে ওয়েস্টকে তাঁর ইয়েজি হলিডে 2020 সংগ্রহ থেকে প্রতিটি একক কলরওয়ের নাম পরিবর্তন করতে হয়েছিল যা পবিত্র বাইবেলের পাশাপাশি খ্রিস্টান ধর্ম হিসাবে উল্লেখ করে সমস্ত.

গত বছরের শেষে ইয়েজি উন্নত 350 ভি 2 “ইয়েচিল” এর মতো ডিজাইনের সাথে গত বছরের শেষে শুরু হওয়া একটি প্যাটার্ন এটি 2020 জুড়েও অব্যাহত ছিল। যাইহোক, ইয়েজি যেমন 350 ভি 2 “ইস্রাফিল” উন্নত করার মতো কলরওয়েজের পাশাপাশি আসন্ন “অ্যাস্রিয়েল”, এখন ইয়েজি উন্নতি 350 ভি 2 “কার্বন” এর পৃষ্ঠতল হতে শুরু করে, ধর্মীয় গোষ্ঠীগুলি আমেরিকান শিল্পীর পাশাপাশি ফ্যাশন ডিজাইনারের সম্ভাব্যভাবে উদ্বেগ করতে শুরু করে নিন্দনীয় নামকরণ সিস্টেম, পাশাপাশি তার আসন্ন লাইন আপ আপগ্রেড করতে হয়েছিল তার একমাত্র কারণ।

Gxgkick_com এর মাধ্যমে চিত্র
জিনিসগুলি বন্ধ করে দেওয়া, “ওফানিম” এখন ইয়েজি কিউএনটিএম “টিল ব্লু” বলা হবে পাশাপাশি 10 ই অক্টোবর হ্রাস পাবে বলে আশা করা হচ্ছে। “আবেেজ” এখন খুব পরিষ্কার রঙের প্যালেটটির সম্মতি হিসাবে ইয়েজি ইমপ্রুভ 350 ভি 2 “প্রাকৃতিক” এর নামকরণ করা হয়েছে, পাশাপাশি 24 শে অক্টোবর পরে মাত্র দুই সপ্তাহ পরে পরিচয় করিয়ে দেওয়া হয়েছে।

পরবর্তী স্টপ, “এসআরফিম”, যা বাইবেলের অন্যতম স্বর্গদূতের নামানুসারে নামকরণ করা হয়েছিল, ইয়েজি 700 ভি 3 “জাফর” তে পরিবর্তিত হয়েছে, যখন “ইচার” এখন ইয়েজি 350 ভি 2 “ফেড” উন্নত করেছে। এগুলির কোনওটি কখন নেমে আসবে সে সম্পর্কে এখনও কোনও সরকারী শব্দ নেই, তাই সুরক্ষিত থাকার বিষয়ে নিশ্চিত হন।

ইয়েজিনফ্লুয়েন্সের মাধ্যমে চিত্র
অবশেষে, “এলিয়াদা” নামকরণ করা হয়েছে ইয়েজি উন্নতি 350 ভি 2 “স্যান্ড ট্যাপে”, পাশাপাশি উত্তপ্ত প্রত্যাশিত “ইরেমিয়েল” এখন ইয়েজি 700 ভি 3 “ক্লে ব্রাউন”, যা আপনি যদি অনেক বেশি উপযুক্ত হয় তবে আপনি যদি জিজ্ঞাসা করেন তবে অনেক বেশি উপযুক্ত। আমাদের.

আমাদের নতুন অ্যাডিডাস ইয়েজি হলিডে 2020 সংগ্রহের নামগুলি সম্পর্কে আপনি কী বিশ্বাস করেন তা আমাদের বুঝতে দিন, পাশাপাশি এই মরসুমে আপনার “অবশ্যই কপ” তালিকায় কোন জুটি রয়েছে তা আমাদের নিশ্চিত করে নিশ্চিত করুন! সম্পর্কিত খবরে, ইয়েজি কিউএনটিএম “ফ্রোজেন ব্লু” -তে অন্ধকারের উপরের অংশটি বৈশিষ্ট্যযুক্ত!

Anpkick_co এর মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *