এপ্রিলের শেষে অ্যাডিডাস ইয়েজি 500 ‘সল্ট’

এর আরও ভাল চেহারা, আমরা অ্যাডিডাস ইয়েজি 500 এর ‘সল্ট’ কলরওয়ে প্রদর্শন করেছি, পাশাপাশি আজও আমরা অত্যন্ত আরও ভাল নজর পাচ্ছি লোভিত ইয়েজি স্নিকার।

জাল, সুয়েড, পাশাপাশি চামড়ার সংমিশ্রণে নির্মিত, এই পরিষ্কার ক্রেপ এটি যতটা বিশেষ তা বিশেষ। ‘ব্লাশ’ এর একটি গ্রেড আউট সংস্করণ, ‘লবণ’ ইয়েজি উন্নত 350 ভি 2 এর তুলনায় আরও সীমিত হবে বলে আশা করা হচ্ছে। এটি যুক্ত করার জন্য, 700 ওয়েভ রানার থেকে ভিন্ন, এই নির্দিষ্ট চুনকি ইয়েজি কোনও ধরণের উন্নতি কুশনিংয়ের কাজ করে না, পাশাপাশি পরিবর্তে অ্যাডিপ্রিন প্রযুক্তির জন্য বেছে নেয়। নিশ্চিতভাবে একটি বিজোড় বিকল্প, তবে তবুও ডোপ।

আপনি যদি পুলিশ অফিসারকে অ্যাডিডাস ইয়েজি 500 ‘সল্ট’ এর পরিকল্পনা করছেন তবে এটি নভেম্বরের কিছুটা সময় হ্রাস পাবে। এটি কি এখনও খুব সেরা কলারওয়ে? আসুন আমরা নীচের মন্তব্য বিভাগে আপনার চিন্তাভাবনাগুলি বুঝতে পারি, পাশাপাশি সর্বদা, এটি বর্তমানের জন্য একমাত্র সরবরাহকারী এবং স্নিকারে সবচেয়ে বড়ও লক করে রাখুন! সম্পর্কিত খবরে, add “অ্যাডিডাস ইয়েজি উন্নত 700 ভি 2 ‘স্ট্যাটিক’ এ ঘনিষ্ঠভাবে দেখুন!

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন অ্যাডিডাস হিট কপিংয়ের বিষয়ে বিশ্বাস করেন তবে শেষের দিকে বর্তমানটি পরিদর্শন করতে ভুলবেন না। পোশাক!

স্টেডিয়াম সামগ্রীর মাধ্যমে চিত্রগুলি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *