এটি কি আপনার প্রথম পায়ে ইয়েজি বুস্ট 700 চৌম্বকটির দিকে নজর দেয়?

কিক হোশো এর মাধ্যমে চিত্র
2019 এর স্নিকার লাইন আপ সম্পর্কে সবচেয়ে বেশি আলোচিত হয়ে উঠেছে, কানিয়ে ওয়েস্টের অ্যাডিডাস সহযোগিতা একটি অবিরাম শক্তি হিসাবে উপস্থিত বলে মনে হচ্ছে। বেশ কয়েকটি স্টাইল ইতিমধ্যে এই মাসের জন্য কার্ডগুলিতে রয়েছে এবং গুজবগুলি যদি সত্য হয় তবে সেপ্টেম্বরটি ঠিক বিশৃঙ্খল হওয়া উচিত! প্রারম্ভিকদের জন্য, ইয়েজি বুস্ট 700 ‘চৌম্বক’ চালু হচ্ছে বলে মনে করা হয়।

এই প্রাথমিক চিত্রগুলি অনুসরণ করে, পায়ে শটগুলি এখন অনলাইনে সার্ফেস করছে। যদিও এর মধ্যে অনেকগুলি বৈধ থেকে অনেক দূরে, এটি কীভাবে দেখতে পারে সে সম্পর্কে এটি কিছু ধারণা দেওয়া উচিত।

কিক হোশো মাধ্যমে চিত্র
আকর্ষণের শক্তিশালী শক্তির নাম অনুসারে, এটি এখন পর্যন্ত আগ্রহ এবং জল্পনা কল্পনা করা একটি উপযুক্ত নাম হতে পারে। যদিও ইয়েজি 700 চৌম্বকটি ওজি ওয়েভ রানার হিসাবে যথেষ্ট জনপ্রিয় নয়, এগুলি কোনও সন্দেহ নেই যে বিক্রয় কলরওয়ে!

কিক হোশো মাধ্যমে চিত্র
এটি সেই পার্থিব সুর যা এই ইয়েজি 700 এর দশকে এত আকর্ষণীয় করে তোলে। ওজি -র মতো, প্রিমিয়াম চামড়া এবং সায়েড বৈশিষ্ট্যগুলির সংমিশ্রণ জুড়ে। সেই চুনকি মিডসোলের একমাত্র প্রধান বৈপরীত্য বৈশিষ্ট্য। প্রথম ওয়েভ রানারের মতো, প্রাণবন্ত কমলা ওভারলেগুলি দ্রুত মনোযোগ আকর্ষণ করে।

কিক হোশো মাধ্যমে চিত্র
ইয়েজি 700 চৌম্বকটি সেপ্টেম্বরের প্রথম দিকে গ্লোবাল স্টকিস্ট জুড়ে চালু হবে বলে মনে করা হয়। এই হাইপড রিলিজ এবং পরবর্তী কয়েক মাসের মধ্যে আরও অনেকের সাথে আপ টু ডেট রাখার জন্য একমাত্র সরবরাহকারী অ্যাপটি ডাউনলোড করতে ভুলবেন না!

কিক হোশো মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *