এয়ার জর্ডান 1 হাই ওজি “বিদ্রোহী”

এ আপনার সেরা চেহারাটি 1985 এয়ার জর্ডান 1 এর মূল শিল্প দ্বারা প্রভাবিত, আমরা কেবল গুজব জর্ডান 1 হাই ওজি “বিদ্রোহের ফাঁস ছবিগুলি দেখতে শুরু করছি” বিদ্রোহী “। এই মুহুর্তে এগুলি কেবল মক-আপগুলি রয়েছে, আমরা স্নিকার্সগুলি ঠিক কীভাবে দেখবেন সে সম্পর্কে আমরা বেশ কয়েকটি বিবরণ বুঝতে পারি। কিংবদন্তি এজে 1 ছায়া থেকে ঠিক একই রঙ-ব্লকিং সহ, এই জুটিটি কালো রঙের পাশাপাশি ধূসর রঙের ছায়া দিয়ে তৈরি হবে।

অন্যান্য উল্লেখযোগ্য বিবরণগুলির মধ্যে প্রতিটি স্নিকারের গোড়ায় একটি রেড ক্রস এমব্লাজড অন্তর্ভুক্ত রয়েছে, ঠিক কীভাবে এনবিএ থেকে মূল সিলুয়েটটি নিষিদ্ধ করা হয়েছিল তা নির্দেশ করে, যদিও মাইকেল জর্ডান পুরো মরসুমে সেগুলি পরতে থাকে, যার ফলে প্রতিটি গেমের শিকাগো বুলসের জন্য মোটা নিষিদ্ধ হয়।

Zsneakerheadzair জর্দান 1 হাই ওজি “বিদ্রোহী” এর মাধ্যমে চিত্র

Int’l শিপিং

আরো দেখুন

এই মাথা ঘুরিয়ে দেওয়ার বৈশিষ্ট্যটির পাশাপাশি, পুরো আপারগুলি একইভাবে “তারা আপনাকে সেগুলি ব্যবহার করা থেকে বিরত রাখতে পারে না” শব্দটি স্ক্রিন করবে, যখন আবারও কীভাবে স্নিকারগুলি নিষিদ্ধ করা হয়েছিল ঠিক তা উল্লেখ করে এই ট্যাগলাইনটি পূর্বে উল্লিখিত বাণিজ্যিকটিতে ব্যবহৃত হয়েছিল। এই জুটিটি চামড়া থেকে তৈরি করা হতে পারে পাশাপাশি একইভাবে অন্যান্য অনন্য এজে 1 বিশদ যেমন পার্শ্বীয় পাশাপাশি মধ্যবর্তী দিকগুলি, একটি ছিদ্রযুক্ত টো বক্সের পাশাপাশি কলারে উইংস লোগো হিসাবে কাজ করবে। এটি সমস্ত সর্বাধিক স্বাচ্ছন্দ্যের জন্য পূর্ণ দৈর্ঘ্যের নাইক এয়ার কুশনকে গোপন করে একটি সাদা মিডসোলের শীর্ষে বসে থাকবে।

আপনি যদি এয়ার জর্ডান 1 হাই ওজি “বিদ্রোহী” এর উপরে যেমন আগ্রহী হন তবে আমরা আরও তথ্যের জন্য এটি ঠিক এখানে লক করে রাখতে হবে, কারণ আমরা এখনও আরও কিছু বুঝতে পারি না । যত তাড়াতাড়ি আরও প্রকাশের বিশদটি প্রকাশিত হবে আমরা আপনাকে দেখানোর জন্য প্রথম হব, তাই সর্বশেষতম সমস্তটির জন্য নজর রাখুন পাশাপাশি আপনি ঠিক এখানে থাকাকালীন নাইকে এসবি ডানক লো “ক্লোরোফিল” এ আপনার প্রথম চেহারাটি পরিদর্শন করুন আর!

Zsneakerheadzair জর্দান 1 হাই ওজি “বিদ্রোহী” এর মাধ্যমে চিত্র

Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *