নাইকের নতুন প্রতিক্রিয়া উপাদান 55 কি সুপ্রিম সামার স্নিকার

একটি প্রিমিয়াম উপরের? পরীক্ষা করুন। একটি অবিশ্বাস্যভাবে আরামদায়ক মিডসোল? এছাড়াও পরীক্ষা করুন। মাথা ঘুরিয়ে দেওয়ার জন্য তৈরি একটি কলারওয়ে? ট্রিপল চেক। নাইকের নতুন প্রতিক্রিয়া উপাদান 55 আক্ষরিক অর্থে এটি রয়েছে। মার্চের শুরুতে প্রকাশিত, জুতো তাত্ক্ষণিকভাবে বিক্রি হয়ে গেছে, তবে এখন, এটি ফুট লকার ইউকে -তে একটি সম্পূর্ণ পুনঃস্থাপন দেওয়া হয়েছে!

একটি আল্ট্রা ক্লিন হোয়াইট বেস, ‘গেম রয়্যাল’ এবং ‘হাবানোরো রেড’ অ্যাকসেন্টগুলি দেশপ্রেমিক পাঞ্চের জন্য বৈশিষ্ট্য জুড়ে বিল্ডিং। একটি কঠিন টেক্সটাইল পুরো উপরের অংশটি তৈরি করে, যখন সাপল সায়েডের হিটগুলি লাইফস্টাইল সিলুয়েটে বিলাসবহুল একটি ড্যাশ প্রবর্তন করে। পুরু দড়ি লেইসগুলি পুনরায় 55 কে একটি ট্রেইল-জুতার ধরণ দেয় এবং নীচে নীচে, একটি পূর্ণ দৈর্ঘ্যের প্রতিক্রিয়া ফেনা মিডসোল উপস্থিত রয়েছে, প্রতিটি একক পদক্ষেপকে দেখে মনে হচ্ছে আপনি মেঘে হাঁটছেন।

ফুট লকার ইউকেতে এখন উপলভ্য, নাইকে রিঅ্যাক্ট 55 ‘গেম রয়্যাল/হাবানোরো রেড’ হ’ল সুপ্রিম গ্রীষ্মের স্নিকার। আপনি যদি আপনার সংগ্রহের জন্য একটি জুড়ি দখল করবেন তবে আমাদের জানান, এবং আপনি এখানে থাকাকালীন পুরো নাইকের স্নিকারের পরিসীমাটি একবার দেখুন!

ট্রেনারসেন্ট্রালের মাধ্যমে চিত্রগুলি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *