সান্টা দেখতে কেমন লাগবে যে তিনি যদি স্নিকারহেড হন

ক্রিসমাস আনুষ্ঠানিকভাবে কোণার চারপাশে থাকে, যার অর্থ সান্তা বছরের সবচেয়ে বড় প্রসবের জন্য প্রস্তুত হচ্ছে। এখন, আমরা জানি যে কেউ তাকে সত্যই ব্যক্তিগতভাবে দেখেনি, তবে আমরা মনে করি তিনি একজন বিশাল স্নিকারহেড। এবং আমরা তার সর্বকালের প্রিয় পোশাকের বিকল্পগুলির কিছু সম্পর্কে কিছুটা ধারণা পেয়েছি …

নাইক সান্তা
আমরা সকলেই জানি সান্তা লাল রঙের একটি ভাল স্প্ল্যাশ পছন্দ করে, তাই আমরা তার অফ-ডিউটি ​​দিনগুলিতে গণনা করি তিনি এই ডাবল সোয়াশ ক্রু সোয়েটশার্টটি ডন করেন না, সোয়াশ কার্গো সুইটপ্যান্টস এবং অবশ্যই তাঁর প্রিয় ট্রিপল-ব্ল্যাক নাইক এয়ার ফোর্স ১ সমস্ত জমি, তিনি যখন তার রবিবার জিম শেশের দিকে যান তখন তিনি অবশ্যই এটিকে দুলিয়ে দেন।

হাইপ সান্তা
যখন ফাদার ক্রিসমাসে, আপনি জানেন, কয়েকটি কাজ চালাতে হবে, কয়েকটি বিট এবং বব করতে পারেন, তখন তিনি পুরানো স্মার্ট-ক্যাসে চেহারার জন্য যেতে ঝোঁকেন। এই এএপিই জার্সি সোয়েটশার্ট তাকে তার স্বাক্ষর রঙের একটি পপ দেয়, অফ-হোয়াইট সি/ও ভার্জিল অ্যাবলো জগিং বোতলগুলি খাস্তা দেখায় এবং dsquared2 আইকন ক্যাপ তাকে মোড়কের নীচে থাকতে সহায়তা করে। তার অফ-হোয়াইট অফ কোর্টের চামড়ার হাই স্নিকার্স বিশদটির চূড়ান্ত স্পর্শ যুক্ত করে, কারণ স্পষ্টতই তাকে হাইপড ক্রেপগুলির জোড়া ছাড়া দেখা যায় না।

মৌসুমী সান্তা
এটি উত্তর মেরুতে মরিচ, আপনি কি জানেন না? সুতরাং উষ্ণ থাকতে এবং এখনও তাজা দেখতে, সান্তা তার কারহার্ট উইপ চেজের ঘামে তার ফ্যাভ কারহার্ট উইপ কার্গো প্যান্টের সাথে ঘামে। তিনি তার শোয়েড্রোব থেকে নিউ জর্ডান 1 “ব্লাডলাইন” ধরে সমস্ত কিছু ঘোরালেন এবং মিসেস ক্লজের সাথে রাতের খাবারের জন্য রওনা দিলেন।

অ্যাডিডাস সান্তা
দেখুন, কখনও কখনও সান্তা টপ-টু-টু লাল পরা বলে মনে হয় না, ঠিক আছে?! যখন তিনি আরও বশীভূত বোধ করছেন, তখন তিনি তার অ্যাডিডাস পোলার ফ্লাইস এওপি প্যান্ট, অ্যাডিডাস প্রয়োজনীয় ক্রু ঘাম এবং অবশ্যই তার ইয়েজি 500 উচ্চ “স্লেট” পরতে পছন্দ করেন। তিনি এটিকে তাঁর “বক্সিং ডে পোশাক” বলেছেন। আমরা কেন জিজ্ঞাসা করি নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *