পুমা পুমার মাধ্যমে খ্যাতিমান ট্রেলফক্স এবং নাইটফক্স

চিত্রটি ফিরিয়ে এনেছে
পুমা এই বছর একেবারে হত্যা করছে। এই মাসের শুরুর দিকে নরওয়ের হেলি হ্যানসেনের সাথে একটি জঘন্য সংগ্রহের জন্য দল বেঁধে দেওয়ার পরে, জার্মান বিশাল এখন তাদের অনেক খ্যাতিমান সিলুয়েটকে পুনরুদ্ধার করতে সরাসরি তাদের সংরক্ষণাগারগুলিতে প্রবেশ করেছে। 2000 এর দশকের গোড়ার দিকে ফিরে গিয়ে ট্রেলফক্স ওভারল্যান্ড এবং নাইটফক্স হাইওয়ে অবশেষে ফিরে এসেছে, এবং আমরা হাইপাইডের বাইরে!

ট্রেলফক্স ওভারল্যান্ডটি পুরোপুরি গ্রাউন্ড আপ থেকে পুনরায় কাজ করা হয়েছে। একেবারে নতুন উপরের গর্ব করে, এটি অতি প্রশ্বাসযোগ্য জাল এবং বাটারি স্মুথ নুবাক সহ প্রিমিয়াম উপকরণগুলির বিস্তৃত পরিসীমা থেকে তৈরি করা হয়েছে। প্রতিটি পদক্ষেপের সাথে সুপ্রিম লকডাউন ফিট অফার করে একটি ব্র্যান্ড নিউ কর্ড লক ল্যাকিং সিস্টেমটিও প্রয়োগ করা হয়েছে।

পুমার মাধ্যমে চিত্র

পুমার মাধ্যমে চিত্র
অন্যদিকে নাইটফক্স হাইওয়া, ওয়াই, আউটডোর ডিজাইন এবং স্ট্রিটওয়্যার ট্রেন্ডগুলির আদর্শ ফিউশন। একটি অবিশ্বাস্যভাবে ভারী চেহারা বৈশিষ্ট্যযুক্ত, এটি উজ্জ্বল এবং গতিশীল প্যালেটগুলির বিস্তৃত পরিসরে পাওয়া যায়, যা চোখ ধাঁধানো জিগ জ্যাগ স্টিচিং এবং পার্শ্বীয় এবং মধ্যবর্তী পাশের প্যানেলগুলির সাথে স্বচ্ছ হিট কাট সিপিইউ ফর্মস্ট্রিপ দিয়ে সম্পূর্ণ।

উভয় মডেল এমনকি সবচেয়ে কঠিন অবস্থার জন্য আদর্শ, তাই পুমা ট্রেলফক্স ওভারল্যান্ড এবং 26 শে সেপ্টেম্বর পুমা নাইটফক্স হাইওয়ে লঞ্চ করলে চলমান মাটিতে আঘাত করুন! একটি জুতো যা বছরের শেষের দিকে প্রতিটি স্নিকারহেডের সংগ্রহে পৌঁছতে বাধ্য, আপনি সত্যিই মিস করতে চান না!

পুমার মাধ্যমে চিত্র

পুমার মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *