প্যালেস হ্যারোডসের সাথে অপ্রত্যাশিত লিঙ্ক আপের খবরের পরে ছুটির 2021

এর জন্য একটি স্বতন্ত্র বিভিন্ন স্বাক্ষরযুক্ত জিনিস প্রদর্শন করে, প্যালেস ফিরে এসেছে এবং তার 2021 অফারের বাকী অংশগুলি প্রকাশ করার জন্য প্রস্তুত রয়েছে। প্যালেস হলিডে 2021 শীতকালীন সিলুয়েটগুলির একটি বৃহত বর্ণালী প্রদর্শন করে, এগুলি সমস্তই কলেজিয়েট এবং ক্লাসিক স্টাইলযুক্ত লোগো ছাড়াও প্রাণবন্ত এবং রঙিন নিদর্শনগুলির সাথে সজ্জিত।

অফারগুলি জুড়ে, আমরা বিভিন্ন ধরণের জ্যাকেট এবং কোট, রাগবি শার্ট, হুডি, বড় টি শার্ট এবং আরও অনেক কিছু সহ বিভিন্ন টুকরো দেখতে পাই। নির্বাচিত টুকরোগুলির জন্য, প্যালেস তার দক্ষতার জন্য খ্যাতিমান গ্রাফিতি শিল্পী জম্বিকে ট্যাপ করেছে। ফলাফলটি বোনা, জার্সি এবং ডেনিম টুকরা যা শিল্পীর অনন্য কাজের খেলাধুলা করে। এছাড়াও, প্যালেস এবং জম্বি একটি বৃহত রিয়ার ডিজাইনের সাথে সম্পূর্ণ একটি অ্যাভিরেক্স চামড়ার জ্যাকেট পরিবেশন করেছেন।

প্রাসাদের মাধ্যমে চিত্র
বিভিন্ন ধরণের অন্যান্য স্ট্যান্ডআউটগুলির মধ্যে একটি নীল পাফার জ্যাকেট অন্তর্ভুক্ত রয়েছে যা একটি বিপরীত সাদা ফুর ট্রিম হুড এবং একটি ধূসর ত্রি-ফার্গ ব্যাকপ্রিন্ট এবং কনুই বিশদ বিবরণ সহ সম্পূর্ণ। এছাড়াও, সাদা শেরপা স্টাইলযুক্ত প্যানেলিং সহ একটি নীল ডেনিম জ্যাকেট দৃষ্টি আকর্ষণ করে।

প্রাসাদের মাধ্যমে চিত্র
পূর্ণ প্যালেস হলিডে 2021 সংগ্রহটি 10 ​​ডিসেম্বর ইন-স্টোর এবং ইন্টারনেট প্রকাশের জন্য উভয়ই সেট করা হয়েছে। অন্যান্য খবরে, স্টুসির সাথে আমাদের লিগ্যাসি ওয়ার্ক শপ দলগুলি, নিউ এরা, হলিডে 2021 সংগ্রহের জন্য আরও অনেক বেশি।

প্রাসাদের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *