ইয়েজি বৃদ্ধি 350 ভি 2 “ব্লু টিন্ট” একটি বড় রিস্টক পাচ্ছে!

আচ্ছা, আমরা অবশ্যই এটি আশা করিনি। আপনি যদি 2017 সালে ফিরে 350 ভি 2 “ব্লু টিন্ট” ইজিআইজি বৃদ্ধি করতে পরিচালিত না করেন, তবে আপনি ভাগ্যবান, শিল্পের অভ্যন্তরীণ হিসাবে ইয়েজি মাফিয়া অনুসারে তারা এই বছরের শেষের দিকে একটি বড় পুনরায় চালু করবে, এবং এখানে একেবারে এখানে রয়েছে আমরা এখন পর্যন্ত যা জানি!

ফিট একসাথে স্ট্রাইপ জিনিসটির আগে 350 ভি 2 হিট করার জন্য মূল কলারওয়েজগুলির মধ্যে একটি এমনকি একটি জিনিস ছিল, “নীল রঙ” মূলত “জেব্রা” তবে হালকা নীল রঙের সাথে আবৃত। হালকা ধূসর স্ট্রাইপিং পুরো প্রাইমকনিট উপরের জুড়ে চলে, যখন উজ্জ্বল লাল রঙের পার্শ্বীয় এবং মধ্যবর্তী পাশের প্যানেলগুলি জুড়ে ব্র্যান্ডিং শ্যুট করে এমন অনেক পছন্দসই “স্পাই -350” ব্র্যান্ডিং।

Int’l শিপিং

আরো দেখুন

Int’l শিপিং

আরো দেখুন

এটি পিছনের পুল ট্যাব জুড়ে সেলাইয়ের একক লাইন দ্বারা পরিপূরক এবং অবশ্যই, এটি অ্যাডিডাস মিডসোলের আন্ডারফুট বাড়ানো ছাড়া এটি কোনও ইয়েজি বৃদ্ধি হবে না। একটি পাঁজর ইউনিটের মধ্যে রাখা, এটি এখনও চার বছর পরেও কানিয়ে ওয়েস্টের অনেক আরামদায়ক সিলুয়েটগুলির মধ্যে একটি এবং কেন সত্যিই সন্দেহ নেই।

এই নভেম্বরে একটি বিজয়ী রিটার্ন করার প্রত্যাশিত, নিশ্চিত হয়ে নিন যে আপনি অ্যাডিডাস ইয়েজি বৃদ্ধি 350 ভি 2 “ব্লু টিন্ট” রিস্টককে অনুলিপি করার জন্য আপনার সেরা সুযোগের জন্য এটি একমাত্র সরবরাহকারীর কাছে লক করে রেখেছেন! আপনি যদি এই শরত্কালে এই ওজি কলারওয়েটি দখল করবেন তবে আমাদের জানান, এবং আপনি যদি ইতিমধ্যে না জানতেন তবে ইয়েজি বৃদ্ধি 700 “ওয়েভ রানার” একটি বড় রিস্টক পাচ্ছে!

Int’l শিপিং

আরো দেখুন

Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *