নাইকে এয়ার ম্যাক্স 2090 “হোয়াইট” আপনার একমাত্র স্নিকার আপনার এই গ্রীষ্মকালীন সময়ের প্রয়োজন

আপনি যদি এই গ্রীষ্মে কেবল পুলিশ অফিসারকে একটি জুতো করতে পারেন তবে এটিকে নাইক এয়ার ম্যাক্স 2090 “হোয়াইট” করুন। একটি ভবিষ্যত হ্যান্ডেল এয়ার ম্যাক্স 90, এই মসৃণ সিলুয়েটটি এয়ার ম্যাক্স ডে চলাকালীন আত্মপ্রকাশ করেছিল এবং পাশাপাশি এক টন ফ্যানফারে সন্তুষ্ট হয়েছে। এখনও একটি জুড়ি চেষ্টা করেনি? এখন তোমার সুযোগ!

একটি আল্ট্রা ক্লিন প্যালেটে আঁকা, “হোয়াইট” খুব সমসাময়িক চেহারার জন্য তার উপরের অংশে স্বচ্ছ ফিট একসাথে প্যানেলগুলির একটি সিরিজ থেকে তৈরি করা হয়। পার্শ্বীয় পাশাপাশি মধ্যবর্তী দিকগুলি জুড়ে নাইক সোয়ুশ রূপরেখার অঙ্কুরগুলি, যখন মসৃণ চামড়ার একটি ড্যাশ একইভাবে অতিরিক্ত প্রিমিয়াম স্পর্শের জন্য মুডগার্ডগুলিতে উপস্থিত থাকে।

একমাত্র সরবরাহকারী মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

একমাত্র সরবরাহকারী মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

হিলটিতে আপনি একটি বাংজি কর্ড আবিষ্কার করবেন যা নকশায় রাগান্বিততার একটি দিক যুক্ত করে, পাশাপাশি সমস্ত কিছু গোল করা মূল এএম 90 মিডসোল যা সম্পূর্ণরূপে গর্বিত হয়েছে, এটি ইঙ্গিত করে যে স্বাচ্ছন্দ্যের পাশাপাশি কুশনিং আসলে পুরোপুরি নেওয়া হয়েছে নতুন উচ্চতায়.

নাইকে এয়ার ম্যাক্স 2090 “হোয়াইট” সম্পর্কে পছন্দ করার কী নেই? উন্মত্তভাবে নমনীয় পাশাপাশি অত্যন্ত দামের, আপনি যদি কপ না করেন তবে আপনি মিস করবেন না, তাই আপনার আকারটি এখনও বসে থাকার সময় একটি জুটি ধরে রাখুন! অ্যাসোসিয়েটেড নিউজে, নাইক এয়ার ম্যাক্স 90 “ভোল্ট ডাক ক্যামো” এই সপ্তাহের সবচেয়ে জনপ্রিয় প্রকাশ!

একমাত্র সরবরাহকারী মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

একমাত্র সরবরাহকারী মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *