পরবর্তী অ্যাডিডাস আল্ট্রা উন্নত 19 সংগ্রহ

সম্পর্কে আপনার যা বোঝার জন্য প্রয়োজনীয় সমস্ত কিছুই আপনার প্রথম দিন থেকে বিকশিত হয়, অ্যাডিডাস আল্ট্রা প্রতিবছর একটি নতুন ধরণের পরিচালনা করতে কোনওভাবে হ্যান্ডলগুলি উন্নত করে। এটি কিছুটা আলাদা প্রাইমকনিট বা 3 ডি-প্রিন্টেড হিল ট্যাব সংযোজন হোক না কেন, অ্যাডিডাস নিয়মিত এই উচ্চ-পারফরম্যান্স রানারকে টুইট করছে। তবে ২০১৫ সালে এই প্রথম আল্ট্রা উন্নতি করে বিবেচনা করে সমস্ত ছোটখাটো পরিবর্তনগুলির মধ্যে, এটি বর্তমান নকশা যা সম্পূর্ণরূপে মৌলিক কিছু সরবরাহ করে।

অ্যাডিডাস আল্ট্রা উন্নত 19 কে “চলমান পুনর্নবীকরণ” হিসাবে ব্যাখ্যা করেছেন; যা দুর্দান্ত পারফরম্যান্সের বৈশিষ্ট্যগুলি ব্যাখ্যা করতে কোনওভাবেই যায়। ভাগ্যক্রমে, কলরওয়েজের প্রাথমিক ব্যাচটি 2019 এর জন্য দীর্ঘ লাইন আপের মধ্যে প্রথম ছিল Rid ঠিক এখানে আমরা পরের সপ্তাহ থেকে অ্যাডিডাস ইউকে হিট করে লাইভে যাওয়ার জন্য পরবর্তী তিনটি কলরওয়েতে একবার নজর রাখি!

এটি সমস্তই সেই অতি হালকা ওজনের প্রাইমকনিটের বিরামবিহীন সমর্থন দিয়ে শুরু হয় – এটি প্রথম ধরণের প্রথমটি এক টুকরোতে সম্পূর্ণরূপে ইঞ্জিনিয়ার করা যায়। সেই 360-ডিগ্রি উপাদান থেকে সীমাহীন শক্তিতে পাদদেশে সরানো, এটি একরকম আরও অনেক চিত্তাকর্ষক হয়ে ওঠে।

অবশ্যই, উদ্ভাবনের উন্নতি বিট পরিচিতি প্রয়োজন। আপনি যে আরও অনেক শক্তি দেন, তার বিনিময়ে আপনি আরও অনেক কিছু পান।

সম্পূর্ণ চেহারা হিসাবে, আল্ট্রা ইমপ্রুভ 2019 এর মধ্যে একটি 3 ডি হিল ফ্রেম রয়েছে যা পূর্বে দেখা কোনও কিছুর বিপরীতে। এটি অনেক বেশি সমসাময়িক বিকল্প পাশাপাশি কেবল দুর্দান্ত দেখায় না তবে জুতোকে আরও অনেক বেশি হালকা করে তোলে।

এখানে দেখা পুরুষদের কলারওয়েতে ‘ক্লিয়ার ব্রাউন’, ‘কোর ব্ল্যাক’ পাশাপাশি ‘পাদুকা সাদা’ অন্তর্ভুক্ত রয়েছে। বেশ কয়েকটি মহিলা শৈলী এটিকে এখনও ব্যবহার করে বৃহত্তম আল্ট্রা উন্নত 19 হিসাবে তৈরি করার সাথে একত্রে পরিচয় করিয়ে দেবে।

এই নতুন সংগ্রহ থেকে পুলিশ অফিসারকে মরিয়া?! এই আল্ট্রা বুস্টগুলি 21 ফেব্রুয়ারি বৃহস্পতিবার অ্যাডিডাস যুক্তরাজ্যের মাধ্যমে প্রবর্তন করছে। আরও অনেক আপডেটের জন্য @থেসোলারস্টকগুলিতে আটকানো থাকুন পাশাপাশি লঞ্চের মতো রান সম্পর্কে অবহিত করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *