বারাক ওবামা পিই নাইকে হাইপারডানক এই সপ্তাহে সোথবীর মাধ্যমে নিলাম করা হবে

কয়েক বছর ধরে নাইকে প্রচুর ক্রীড়াবিদ এবং অন্যান্য প্রাসঙ্গিক ব্যক্তিত্বদের প্রচুর পিই (যে প্লেয়ার এক্সক্লুসিভ) স্নিকার্সকে উপহার দিয়েছে, এর মধ্যে একটি নির্বাচিত শেষ পর্যন্ত কিছু তৈরি করে, তাদের রিসেল বাজারে যাওয়ার পথ। সম্ভবত এই সমস্ত পিই স্নিকারের মধ্যে সবচেয়ে সীমিত হ’ল বারাক ওবামা হাইপারডঙ্কস, এটি একটি জুটি যা মার্কিন যুক্তরাষ্ট্রের 44 তম রাষ্ট্রপতির কাছে উপহার দেওয়া হয়েছিল, একটি আগ্রহী বাস্কেটবল অনুরাগী।

যখন একটি জুটি নিজেই ওবামার কাছে এসেছিল, দ্বিতীয় জুটিও তৈরি করা হয়েছিল যা এখন খ্যাতিমান নিলাম হাউস সোথবাইয়ের দখলে নিয়ে গেছে যারা এই সপ্তাহের শেষের দিকে এই জুটির নিলাম করবে।

সোথবাইয়ের মাধ্যমে চিত্র
হাইপারডঙ্কগুলি একটি নিয়মিত রঙিনওয়েতে সজ্জিত হয়, সাদা বেস স্তরটি ধূসর এবং গভীর নীল হিটগুলির সাথে উচ্চারণযুক্ত। নাইকের স্বাক্ষর swoosh লোগো উভয় পার্শ্বীয় এবং মধ্যবর্তী পক্ষকে শোভিত করে, যখন উত্সর্গীকৃত রাষ্ট্রপতি লোগো প্রতিটি জিহ্বায় অবস্থিত। অতিরিক্ত বিবরণ অতিরিক্ত স্বাচ্ছন্দ্যের জন্য নরম সাদা জাল ওভারলেগুলির সাথে প্রতিটি স্নিকারে এমব্রয়ডারি করা 44 নম্বর আকারে আসে।

বারাক ওবামা হাইপারডাঙ্ক 12 ই ফেব্রুয়ারি থেকে সোথবাইয়ের কাছ থেকে সরাসরি কেনার জন্য উপলব্ধ হবে, সুতরাং আপনি যদি গভীর পকেট পেয়ে থাকেন এবং কিছু বিরল বাতাসে হাত পেতে চান তবে এটি আজীবন সুযোগে সত্যই একবার! এটি সর্বশেষতম সংবাদ এবং আপডেটের জন্য একমাত্র সরবরাহকারীকে ঠিক এখানে লক করে রাখার বিষয়টি নিশ্চিত করুন এবং আপনি এখানে থাকাকালীন 1985 সাল থেকে এই জোড়াটি অবাঞ্ছিত এবং অটোগ্রাফযুক্ত এয়ার জর্ডান 1 এস দেখুন!

সোথবাইয়ের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *