সুপ্রিম এক্স এয়ার জর্ডান 14 সংগ্রহটি এই সপ্তাহে

কয়েক মাসের ফাঁস এবং টিজারের পরে প্রকাশ করছে, সুপ্রিম শেষ পর্যন্ত তার উত্তপ্ত প্রত্যাশিত এয়ার জর্ডান 14 সহযোগিতা উন্মোচন করেছে। একটি সিলুয়েট যা বিশ বছর আগে আত্মপ্রকাশ করেছিল, এটি মাইকেল জর্ডানের বহিরাগত স্পোর্টস কারের প্রতি শ্রদ্ধা জানায়, বিশেষত তাঁর ব্যক্তিগত ফেরারি 550 মারানেলো। প্রকৃতপক্ষে, এটি শেষ জুতোও ছিল যা এমজে শিকাগো বুলসের অংশ হিসাবে পরেছিল, সুতরাং এটি স্পষ্টতই একটি মডেল যা ইতিহাসে খাড়া।

অল-হোয়াইট জুটি এবং একটি অল-ব্ল্যাক জুটি সহ দুটি স্বতন্ত্র রঙের বিকল্পে পৌঁছানো, সহযোগী এজে 14 আল্ট্রা লাক্স লেদার এবং বাটারি স্মুথ নুবাক সহ উপকরণগুলির একটি প্রিমিয়াম সংমিশ্রণ থেকে তৈরি করা হয়েছে। পাশের প্যানেলগুলি কয়েকশো ছোট ধাতব স্টাডের সাথে রেখাযুক্ত রয়েছে, প্রায় পাঙ্ক শিলা অনুপ্রাণিত চেহারা দিয়ে জুতো দেয়।

ব্র্যান্ডিংয়ের ক্ষেত্রে, আইকনিক জাম্পম্যান লোগোটি ভ্যাম্প, হিল এবং ইনসোলকে আঘাত করে, যখন সুপ্রিমের স্বাক্ষর ফুতুরা লোগো জিহ্বাকে গ্রাস করে। অবশেষে, একটি বিলাসবহুল স্পোর্টস কার-অনুপ্রাণিত ব্যাজটি ল্যাট্রালগুলিতে উপস্থিত হয়ে চেহারাটি সম্পূর্ণ করে।

সুপ্রিম এক্স এয়ার জর্ডান ১৪ টি নিউইয়র্ক, ব্রুকলিন, লস অ্যাঞ্জেলেস, লন্ডন, প্যারিসে এবং ১৩ ই জুন থেকে অনলাইনে অনলাইনে স্টোর-এ নেমে যাওয়ার কথা রয়েছে, জাপান দু’দিন পরে ১৫ ই জুন একটি মুক্তি দেখে। আপনি যদি কোনও জুটি ধরার কথা ভাবছেন তবে আমাদের জানান এবং আপনি এখানে থাকাকালীন পুরো নাইকের স্নিকারের পরিসীমাটি একবার দেখুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *