এই পেশাদার ফটোগ্রাফার প্রকৃতপক্ষে চুনকি স্নিকার প্যাটার্নের ভিতরে

আপনার পছন্দ হোক বা না হোক, চুনকি বাবা জুতার প্যাটার্নটি ঠিক এখানে থাকার জন্য রয়েছে। অতীতের পাশাপাশি ভবিষ্যতের উভয় দ্বারা একইভাবে প্রভাবিত হয়েছে, এই বাবা জুতাগুলির হাইপটি আক্ষরিক পাশাপাশি রূপক অর্থে উভয়ই নতুন উচ্চতায় পৌঁছেছে।

ওয়ার্ল্ডওয়াইড ফ্যাশন ব্রাউজ প্ল্যাটফর্ম লিস্টের মতে, প্রতি মাসে স্নিকার্সের জন্য তিন মিলিয়নেরও বেশি ক্রেতারা ব্রাউজ করেন, তাই এই লোভনীয় জুতাগুলির জটিল বিল্ডিংটি উপলব্ধি করার প্রয়াসে লিস্ট পরীক্ষামূলক শিল্পী হিউ তুরভির সাথে একসাথে কাজ করেছিলেন “সিরিজের পিছনে: স্নিকার্স “।

তার এক্স-রে ফটোগ্রাফির জন্য পরিচিত, ব্রিটিশ শিল্পী এক্স-রে চিত্রের সাথে আলো ফিউজ করে যা তিনি “এক্সোগ্রাম” বলে ফোন করেন তা তৈরি করতে; ফলাফলটি একটি দৃষ্টিভঙ্গি-আন্তঃসংযোগ সিরিজ যা স্নিকার্সের জন্য সর্বাধিক অনুসন্ধান করা অন্বেষণ করার পাশাপাশি ইনস্টাগ্রামে হ্যাশট্যাগযুক্ত পোস্টগুলির সংখ্যা ছাড়াও জুতো প্রতি ওজন, একমাত্র উচ্চতা হিসাবে মেট্রিকগুলি অন্তর্ভুক্ত করে।

বালেন্সিয়াগা ট্রিপল এস থেকে অ্যাডিডাস ইয়েজি 500 পর্যন্ত, আসুন আমরা বুঝতে পারি যে আপনি নীচের মন্তব্য বিভাগে এই কাজটি সম্পর্কে কী বিশ্বাস করেন তা বুঝতে পারি, পাশাপাশি এটি সর্বশেষের জন্য একমাত্র সরবরাহকারীকে লক করে রাখার পাশাপাশি স্নিকার্সের মধ্যে সবচেয়ে বড়! সম্পর্কিত খবরে, অ্যাডিডাস ইয়েজি বুস্ট 700 ভি 2 ‘স্ট্যাটিক’ এ বিশদ বিবরণ নিন!

লাইস্টের মাধ্যমে চিত্রগুলি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *