অ্যাডিডাস ইয়ুং -১ এর মতো পুমা থান্ডার রিভ ড্রোয়েট

এ প্যাস্টেল শেডগুলি ফাংশন করে, অনেক ফাদার স্নিকার্স আরও অনেক বেশি মদ নান্দনিকতার জন্য বেছে নেয়, তবে, পুমা থান্ডার আরও অনেক বেশি ভবিষ্যত ভিউয়ের জন্য বেছে নেয়। স্নিকার স্টাইলিংয়ের একটি পাঠ, এই চুনকি ক্রেপ খুব প্রথম মে মাসে হ্রাস পেয়েছিল, পাশাপাশি এখন এটি রঙিন পরিবর্তন হচ্ছে।

থান্ডার রিভ ড্রয়েট ডাবড, দুটি নতুন কলরওয়ে একটি জটিল, বহু-স্তরের লেয়ারিং সিস্টেম ব্যবহার করে। এখানে, পুমা একটি আকর্ষণীয় নান্দনিক উত্পাদন করতে প্যাস্টেল শেডগুলির একটি অত্যাশ্চর্য সংমিশ্রণের জন্য বেছে নেয়। থান্ডার সিরিজের অন্যান্য প্রবেশকারীদের কাছে এই নকশা থেকে সবচেয়ে উল্লেখযোগ্য পার্থক্যগুলির মধ্যে একটি হ’ল প্রিমিয়াম লোমযুক্ত সুয়েডের সংযোজন, স্টাইলিশ সিলুয়েটে উচ্চ-প্রান্তের একটি ড্যাশ প্রবর্তন করা।

খুব শীঘ্রই প্রকাশের জন্য সেট করুন, নীচের মন্তব্য বিভাগে আপনি পুমা থান্ডার রিভ ড্রয়েটকে কী বিশ্বাস করেন তা বুঝতে পারি! অ্যাসোসিয়েটেড নিউজে, পুমা পাশাপাশি পেপসিও একটি রিফ্রেশ সোয়েড সহযোগিতার জন্য জুটি বেঁধেছে।

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন পুমা হিট কপিংয়ের বিষয়ে বিশ্বাস করেন তবে শেষের দিকে সাম্প্রতিক ওভারটি পরিদর্শন করতে ভুলবেন না। পোশাক!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *