জোনাহ হিল অ্যাডিডাস অরিজিনালসের

সাথে একটি সম্ভাব্য অংশীদারিত্বের টিজ করেছেন, উইকএন্ডে, জোনাহ হিল অ্যাডিডাস অরিজিনালসের সাথে সম্ভাব্য অংশীদারিত্বের জন্য ইনস্টাগ্রামে গিয়েছিলেন। বর্তমান পোস্টের সাবটাইটেলটি, যা হিলকে অ্যাডিডাস কিক ব্যবহার করার সময় একটি পেইন্ট-স্প্ল্যাটারড বিএমডাব্লুয়ের পাশে দাঁড়িয়ে দেখিয়েছিল, “আমার কাছ থেকে মজাদার কিছু আসছে পাশাপাশি অ্যাডিডাস?”

একটি চুনকি মিডসোলের বৈশিষ্ট্যযুক্ত, আগে কখনও দেখা যায়নি তিনটি স্ট্রাইপ সিলুয়েট একটি প্রধানত সাদা উপরের দিকে কালো রঙের পাশাপাশি ধূসর রঙের হিট সহ আঁকা হয়। যদিও আমরা এই মডেলটি সম্পর্কে কিছুই বুঝতে পারি না, এটি মে মাসে ফিরে ফাঁস হওয়া অ্যাডিডাস অভিধানের ভবিষ্যতের সাথে সাবধানতার সাথে সাদৃশ্যপূর্ণ।

অবশ্যই, আমেরিকান অভিনেতা যখন ওয়ার্ল্ড স্ট্রিটওয়্যার পাশাপাশি স্নিকার্সের সাথে সম্পর্কিত, তখন রিবোকের পাশাপাশি প্রাসাদের এক বিশাল অনুরাগী হয়ে উঠলে এটি সম্পূর্ণ অপরিচিত নয়, যার পরবর্তীটি সত্যই অ্যাডিডাস দ্বারা ছিল, তাই হতবাক হবেন না একটি জোনাহ হিল এক্স অ্যাডিডাস অরিজিনাল পার্টনারশিপটি পৃষ্ঠকে পরিচালনা করে।

নীচের মন্তব্য বিভাগে আপনি এই সংবাদটি সম্পর্কে কী বিশ্বাস করেন তা আমাদের বুঝতে দিন, পাশাপাশি এটি বর্তমানের জন্য একমাত্র বিক্রেতার কাছে লক করে রাখার পাশাপাশি স্নিকার্সে চমত্কারও নিশ্চিত হন! অ্যাসোসিয়েটেড নিউজে, অ্যাডিডাস ইয়েজি উন্নতি 350 ভি 2 ‘জেব্রা’ একটি যাচাই করা পুনরায় তারিখ পেয়েছে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *