পিসেমিনুসোন এক্স নাইক এয়ার ফোর্স 1 “প্যারা-নাইজ পার্ট 2”

এ আপনার সেরা চেহারাটি জি-ড্রাগন পিসেমিনুসোন এক্স নাইকে এয়ার ফোর্স 1 “প্যারা-নয়েজ পার্ট 2” শুরু করার আরও অনেক বেশি ছবি পৃষ্ঠতলের জন্য, এই মুহুর্তের মধ্যে এটি আরও পরিষ্কার হয়ে গেছে যে এগুলি ঠিক কোণার চারপাশে নেমে আসছে। জি-ড্রাগনের দ্বিতীয় হ্যান্ডেল বিশ্বের অনেক বিখ্যাত সিলুয়েট, আমরা এখন আমাদের সেরা চেহারাটি নিচ্ছি!

গত ডিসেম্বরের “প্যারা-নাইজ” এর সিক্যুয়াল, “প্যারা-নাইজ পার্ট 2” এমন সমস্ত কিছু ধরে রেখেছে যা প্রথম প্রকাশটিকে এত বিশেষ করে তোলে এবং সম্পূর্ণরূপে উল্টে দেয়, ফলস্বরূপ একটি ক্লিন কাট ক্রেপ তৈরি হয় যা অবশ্যই গ্রেইল যোগ্য। একটি “ট্রিপল হোয়াইট” চামড়ার উপরের বৈশিষ্ট্যযুক্ত, এটি ধীরে ধীরে তবে অবশ্যই সময়ের সাথে সাথে দূরে ব্যবহার করে, কে-পপ সুপারস্টার নিজেই তৈরি শিল্পকর্মের একটি কাস্টমাইজড টুকরোটি প্রকাশ করে।

Repgod888 এর মাধ্যমে চিত্র

Repgod888 এর মাধ্যমে চিত্র
অন্য কোথাও, ব্ল্যাক নাইক সোয়ুশ এবং বৃহত লেইসকে গ্রাস করে, যখন ব্রাশস্ট্রোকের রূপরেখা জিডির দক্ষিণ কোরিয়ার শিকড়গুলির জন্য সুপারিশ হিসাবে এয়ার মিডসোল বরাবর দেখায়। সমস্ত কিছু বন্ধ করার জন্য, তার স্বাক্ষর ডেইজি লোগোটি জিহ্বায় সূক্ষ্মভাবে সূচিকর্ম করা হয়েছে, যখন লাল লেইস পরামর্শগুলি স্ট্রাইক করে অন্যথায় ডাউনপ্লেড এয়ার ফোর্স 1 এর বিপরীতে একটি পপ যুক্ত করে, কিংবদন্তি নান্দনিকতার চূড়ান্ত করে।

এই সেপ্টেম্বরে সমস্ত পরিকল্পনার অফার দিয়ে এই সেপ্টেম্বরে তাকগুলি হিট করতে সেট করুন, জি-ড্রাগন পিসেমিনুসোন এক্স নাইক এয়ার ফোর্স 1 “প্যারা-নোইস পার্ট 2” নিশ্চিত যে 2020 এর অন্যতম জনপ্রিয় অংশীদারিত্ব, সুতরাং নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি লক করে রেখেছেন তা নিশ্চিত করুন আপনার ঘূর্ণনটিতে কোনও জুটির প্রয়োজন হলে একমাত্র সরবরাহকারী! আপনি যদি কপি করছেন তবে আমাদের জানান, এবং অ্যাসোসিয়েটেড নিউজে, পরবর্তী কিথ এক্স নাইক এয়ার ফোর্স 1 নিউ ইয়র্ক সিটি দ্বারা প্রভাবিত হয়েছে!

Repgod888 এর মাধ্যমে চিত্র

Repgod888 এর মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *