এক্স নিউ ব্যালেন্স 327 “কেপ” ধারণাগুলি একটি বিখ্যাত ককটেল দ্বারা অনুপ্রাণিত হয়েছে

নতুন ব্যালেন্স 327 দ্রুত-বোকমিং 2020 এর সবচেয়ে হাইপড নতুন সিলুয়েটগুলির মধ্যে একটি, এটি কেবল সময়ের বিষয় ছিল যা আমরা কিছু আশ্চর্যজনক দেখার আগে এটি কেবল সময়ের বিষয় ছিল সহযোগিতাগুলি পৃষ্ঠ শুরু হয়। এক্স নিউ ব্যালেন্স 327 “কেপ কড” ধারণাগুলি সবেমাত্র উন্মোচন করা হয়েছে, এবং এই জুটিটি ক্র্যানবেরি বগ কুয়াশা নামে পরিচিত একটি প্রিয় ককটেল দ্বারা অনুপ্রাণিত হয়েছে।

বোস্টনের উভয় লেবেল সহ নতুন ভারসাম্য এবং ধারণাগুলি এর আগে প্রচুর পরিমাণে সহযোগিতা করেছে। কেপ কড নিজেই মার্কিন যুক্তরাষ্ট্রের এমন একটি অঞ্চল যা ক্রমবর্ধমান ক্র্যানবেরিগুলির জন্য খ্যাতিযুক্ত এবং উল্লিখিত ক্র্যানবেরি ভোডকা পানীয়ের হোমও!

ধারণা মাধ্যমে চিত্র

ধারণা মাধ্যমে চিত্র
রেট্রো চেহারার সিলুয়েটটি একটি গভীর-লাল রঙের পথে সজ্জিত করা হয়েছে যা দ্রুত সরস বেরিগুলির স্মরণ করিয়ে দেয়, যখন নিউ ব্যালেন্সের বড় আকারের এন লোগোটি উভয় জুতাগুলির পার্শ্বীয় দিকে জায়গা করে নেয়। শিশুর ইঙ্গিতগুলি নীল এবং সাদা চেহারাটিকে আরও উচ্চারণ করে, সত্যিই এই পপ তৈরি করে এবং একটি বিশেষ সংস্করণের জুটির মতো দেখায়!

এগুলি আরামদায়ক প্রতিদিনের স্টেপারগুলি কিনা তা নিশ্চিত করার জন্য ইভা ফোম মিডসোলগুলি নীচে থাকে, যখন দ্বৈত-ব্র্যান্ডযুক্ত জিহ্বাগুলি ডিজাইনে একটি সীমিত সংস্করণ স্পর্শ যুক্ত করে। এখানে একমাত্র সরবরাহকারীতে আমরা এনবি 327 এর যথেষ্ট অনুরাগী, তাই আমরা চালু করার জন্য একটি চিত্তাকর্ষক সহযোগী প্রচেষ্টা সেট করতে দেখে আনন্দিত!

ধারণা মাধ্যমে চিত্র

ধারণা মাধ্যমে চিত্র
আপনি যদি আমাদের যতটা ধারণাগুলি এক্স নিউ ব্যালেন্স 327 “কেপ কড” পছন্দ করেন তবে আপনাকে এখনও আরও কিছুটা শক্ত করে বসতে হবে। এই জুটিটি ১৩ ই আগস্ট অনুসরণ করার জন্য বিশ্বব্যাপী প্রকাশের সাথে 7 ই আগস্টে ধারণাগুলিতে একচেটিয়াভাবে মুক্তি পাবে। এটি সর্বকালের জন্য একমাত্র সরবরাহকারীকে এখানে লক করে রাখার বিষয়টি নিশ্চিত করুন এবং আপনি এখানে থাকাকালীন এটমোস এক্স অ্যাডিডাস জেডএক্স 8000 “ক্রেজি অ্যানিমাল” দেখুন!

ধারণা মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *