নাইকে ডঙ্ক লো “গোল্ডেনরড” চ্যানেলগুলি উ-ট্যাং ভাইবস

নাইকে ডানকের পিছনে হাইপ হিসাবে 2021 সালে পাদুকা বাজারে একেবারে আধিপত্য বজায় রেখেছে, আমরা প্রচুর পরিমাণে নতুন নতুন কলারওয়েজ সাপ্তাহিক প্রকাশ করেছি। প্রাকদর্শন করার জন্য সাম্প্রতিকতম রিলিজগুলির মধ্যে একটি হ’ল নাইক ডানক লো “গোল্ডেনরোড” পাশাপাশি এটি একটি অনায়াসে পরিষ্কার রেট্রো চেহারার স্নিকার যা আমরা নিশ্চিত যে আপনারা প্রচুর পছন্দ করবেন! এটি সরাসরি “আপনার স্কুলের প্রতি সত্য হন” প্যাকের বাইরে উপস্থিত হয়ে এই জুটিটি সমস্ত ভিনটেজ রঙ ব্লকিং প্রদর্শন করে যা আমরা বুঝতে পারি পাশাপাশি প্রেমও।

হলুদ রঙের পাশাপাশি কালো রঙের সজ্জিত, এটি প্রত্যাখ্যান করা কঠিন যে এখানে ডঙ্ক হাই “আইওয়া” এর অনুরূপ এখানে দৃ WU-তাং ডান ভাইবস রয়েছে যা ২০২০ সালে ফিরে এসেছিল you আপনি যদি আপনার এই ধরণের স্বাদ যুক্ত করতে চান তবে আপনি যদি এই ধরণের স্বাদ যুক্ত করতে চান ব্যয় ট্যাগের খুব কম সংগ্রহ, তবে এগুলি সম্ভবত আপনার সেরা পছন্দটি এখনও অনেকগুলি, সুতরাং আপনি যখন এই হাইপড ডানকগুলি পুলিশ অফিসারকে সক্ষম করবেন তখন সুনির্দিষ্টভাবে আবিষ্কার করার জন্য পরীক্ষা করে দেখুন!

ব্র্যান্ডন 1 অ্যানাইক ডঙ্ক কম “গোল্ডেনরোড” এর মাধ্যমে চিত্র

Int’l শিপিং

আরো দেখুন

ব্র্যান্ডন 1 অ্যানাইক ডঙ্ক কম “গোল্ডেনরোড” এর মাধ্যমে চিত্র

Int’l শিপিং

আরো দেখুন

এই জুটিটি সমস্ত আপ্পার জুড়ে প্রিমিয়াম চামড়া থেকে তৈরি করা হয় পাশাপাশি নাইকের স্বাক্ষর swoosh লোগো পার্শ্বীয় পাশাপাশি মধ্যবর্তী দিক উভয় জুড়ে অবস্থান নিয়ে গর্ব করে। ব্র্যান্ডিংয়ের অন্যান্য ছোঁয়ায় উভয় জিহ্বা ট্যাবের পাশাপাশি হিলগুলিতে টাইপফেস লোগো অন্তর্ভুক্ত রয়েছে, যখন একটি ছিদ্রযুক্ত টো বক্স, প্যাডযুক্ত গোড়ালি পাশাপাশি হলুদ লেইস উপরের অর্ধেক জুড়ে মোট চেহারা। পায়ের নীচে একটি হোয়াইট-আউট মিডসোল পাশাপাশি হলুদ আউটসোল সংমিশ্রণটি চুক্তিটি বন্ধ করে দেয়।

আপনি যদি নাইকে ডানক লো “গোল্ডেনরড” এর চেহারাটি পছন্দ করছেন, তবে অতি সাম্প্রতিক সমস্ত খবরের জন্য একমাত্র সরবরাহকারীর পাশাপাশি এই জুটির বিষয়ে আপডেটগুলি এখানে ঠিক এখানে লক করে রাখার বিষয়টি নিশ্চিত করুন, এখন পর্যন্ত কোনও অফিসিয়াল নেই মুক্তির তারিখ উন্মোচন করা হয়েছে। আপনি এখানে থাকাকালীন, ব্র্যান্ড-নতুন ফ্রেগমেন্ট স্টাইল এক্স নাইকে ডঙ্ক উচ্চতায় এখনও আপনার সেরা চেহারাটি পরিদর্শন করুন!

ব্র্যান্ডন 1 অ্যানাইক ডঙ্ক কম “গোল্ডেনরোড” এর মাধ্যমে চিত্র

Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *