অ্যাডিডাস ওয়াই -3 রানার 4 ডি ‘ব্ল্যাক’ এই মাসে প্রকাশ করছে

প্যারিস ফ্যাশন সপ্তাহে তার কাঠের রানওয়ে আত্মপ্রকাশের পরে, এটি অ্যাডিডাস ওয়াই -3 রানার 4 ডি ‘ব্ল্যাক’ এর মতো শেষ পর্যন্ত প্রকাশের তারিখ রয়েছে বলে মনে হয়।

এই বছরের শুরুর দিকে প্রকাশিত অ্যাডিডাস ওয়াই -3 রানার 4 ডি ‘হোয়াইট’ এর একটি সিক্যুয়াল, ‘ব্ল্যাক’ অ্যাডিডাসের উদ্ভাবনের পাশাপাশি ওয়াই -3 এর অনিচ্ছাকৃত নান্দনিকতার একটি নিখুঁত সংমিশ্রণ, স্টিলথি স্নিক অ্যাডিডাস দিয়ে তৈরি একটি উপরের গর্বিত ‘ স্বাক্ষর প্রাইমকনিট প্রযুক্তি, পাশাপাশি ডিজিটাল লাইট সংশ্লেষণের মাধ্যমে হালকা পাশাপাশি অক্সিজেনের সাথে তৈরি 3 ডি প্রিন্টেড একক ইউনিটের শীর্ষে বসে।

একটি খুন হওয়া কলরওয়েতে আঁকা যা ‘অ্যাশ গ্রিন’ ফিউচারক্রাফ্ট মিডসোলে ফাঁস হয়, অ্যাডিডাস ওয়াই -3 রানার 4 ডি ‘ব্ল্যাক’ এই মাসে কিছুটা হ্রাস পাবে। নীচের মন্তব্য বিভাগে স্নিকার সম্পর্কে আপনি কী বিশ্বাস করেন তা আমাদের বুঝতে দিন, পাশাপাশি আপনি কপিং করছেন কিনা। অ্যাসোসিয়েটেড নিউজে, অ্যাডিডাস অরিজিনালস 4 ডি -5923 এ আপনার প্রথম চেহারাটি এখানে।

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন অ্যাডিডাস হিট কপিংয়ের বিষয়ে বিশ্বাস করেন তবে এখানে অতি সাম্প্রতিকতম পরিদর্শন করতে ভুলবেন না!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *