অফ-হোয়াইট এক্স নাইক এয়ার ফোর্স 1 ‘ব্ল্যাক’ এবং ‘ভোল্ট’ রিলিজের তারিখগুলি

অফ-হোয়াইট এক্স নাইকে “দ্য টেন” সংগ্রহটি তর্কযোগ্যভাবে গত বছর বাদ দেওয়ার জন্য সেরা স্নিকার সহযোগিতা ছিল এবং এটি হয় না ‘ টি দেখতে হাইপ খুব শীঘ্রই যে কোনও সময় মারা যাচ্ছে। টন অফ-হোয়াইট এক্স নাইকে স্নিকার্স এখন থেকে 2018 এর শেষ অবধি নেমে যাওয়ার সাথে সাথে দেখে মনে হচ্ছে পাওয়ার জুটি নতুন অফ-হোয়াইট নাইক এয়ার ফোর্স 1 কলরওয়েজের একটি জুটি দিয়ে তার লাইন আপে আরও অনেক কিছু যুক্ত করবে।

প্রথম কলারওয়ে, যথাযথভাবে ‘ব্ল্যাক’ নামে ডাব করা হয়েছে, একটি স্টিল্টি শরত্কাল রেডি হিউ বৈশিষ্ট্যযুক্ত, পাশের প্যানেলগুলি বরাবর একটি আকর্ষণীয় সাদা swoosh উপস্থিত রয়েছে এবং একটি সাহসী কমলা প্যাচ যা জুতোটি একটি সুন্দর বিপরীতে নান্দনিকতার সাথে সরবরাহ করে of অন্যদিকে দ্বিতীয় কলারওয়ে, দ্বিতীয় কলারওয়ে, , এখন পর্যন্ত প্রকাশের জন্য অন্যতম প্রাণবন্ত অফ-হোয়াইট স্নিকার। ‘ভোল্ট’ নামে পরিচিত এই আই আই ক্যাচিং শেডটিতে একই রকম চেহারা রয়েছে, একটি কালো রঙের সাথে সাদা সোয়াশটি স্যুইচ করে। উভয় স্নিকার্সই মিডসোল বরাবর “এয়ার” পাঠ্য, পাশাপাশি ভার্জিল আবলোহের স্বাক্ষর ডিকনস্ট্রাকশন জুড়ে রয়েছে।

আপনি যদি ব্র্যান্ডের নতুন অফ-হোয়াইট এক্স নাইক এয়ার ফোর্স 1 ‘ব্ল্যাক’ এবং ‘ভোল্ট’ কে কপির পরিকল্পনা করছেন তবে তারা 19 ডিসেম্বর নির্বাচিত স্টকস্টে প্রকাশ করতে চলেছেন। অফিসিয়াল তথ্যের জন্য এটি একমাত্র সরবরাহকারীকে লক করে রাখার বিষয়ে নিশ্চিত হন এবং আপনি নীচের মন্তব্য বিভাগে কপি করছেন কিনা তা আমাদের জানান! আপনি এখানে থাকাকালীন, অফ-হোয়াইট এক্স নাইকে জুম ফ্লাই ‘ব্ল্যাক’ এবং ‘গোলাপী’ এর জন্য আমাদের র‌্যাফেলগুলির সম্পূর্ণ তালিকাটি দেখুন!

ইয়াঙ্কিকিক্সের মাধ্যমে চিত্রগুলি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *