পারফেক্ট প্যাস্টেল প্যালেটগুলি এয়ার জর্ডান 1 মিড সে প্যাক

গ্রেস করল কে এয়ার জর্ডান 1 মিড সে প্যাকের জন্য প্রস্তুত? মরসুমের সর্বাধিক প্রত্যাশিত এজে 1 রিলিজগুলির মধ্যে একটি, দ্বি-জুতার সংগ্রহটি সেখানে যে কোনও ধরণের ঘূর্ণনের জন্য আবশ্যক। কাঠামোর পাশাপাশি উপকরণগুলির একটি পাঠ, আপনার যা জানা দরকার তা এখানে!

দুটি পরিষ্কার কাটা রঙের স্কিমগুলিতে পৌঁছে, “হালকা নীল” একটি শিশু নীল রঙের পাশাপাশি সাদা প্যালেটে আঁকা হয়, অন্যদিকে “লেবু ওয়াশ” নরম হলুদ পাশাপাশি ধূসর সংমিশ্রণের পরিবর্তে বেছে নেয়।

ফুটপ্যাট্রোলের মাধ্যমে চিত্র

ফুটপ্যাট্রোলের মাধ্যমে চিত্র
উপকরণগুলির ক্ষেত্রে, উভয় ডিজাইনের প্রিমিয়াম চামড়ার ঘাঁটিতে বিকাশ ঘটে, বাটারি মসৃণ সুয়েড গোড়ালি, হিল, পাশাপাশি টো বক্স বরাবর অবতরণ করে। আপনি একইভাবে কর্ডুরয়ের একটি অঞ্চলও আবিষ্কার করবেন। সমস্ত কিছু বন্ধ করার জন্য, নাইকে এয়ার ইনোভেশন মিডসোলে স্বাচ্ছন্দ্যের জন্য ফিরে আসে পাশাপাশি কুশনিং যা প্রতিদিনের পোশাক তৈরি করে, নকশাটি চূড়ান্ত করে।

এই সপ্তাহে 14 ই আগস্ট প্রকাশের জন্য সেট করুন, নাইক এয়ার জর্ডান 1 মিড এসই প্যাকটি মিস করা উচিত নয়, সুতরাং আপনার সংগ্রহে কোনও জুটির প্রয়োজন হলে আপনি এটি একমাত্র সরবরাহকারীকে লক করে রেখেছেন তা নিশ্চিত করুন! আসুন আমরা বুঝতে পারি যে আপনি কোন কলারওয়েতে কপির পাশাপাশি যুক্ত ছিলেন, পাশাপাশি আপনি যখন পুলিশ অফিসারকে এয়ার জর্ডান 1 ভিনটেজ হাই ওজি “মিডনাইট নেভি” করতে পারবেন!

ফুটপ্যাট্রোলের মাধ্যমে চিত্র

ফুটপ্যাট্রোলের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *