মার্চ মাসে আরও পোকেমন এক্স অ্যাডিডাস স্নিকার্সের কাজ চলছে

, চিত্রগুলি আসন্ন পোকেমন এক্স অ্যাডিডাস ক্যাম্পাস কোলাবের ফাঁস হয়েছে। একটি সংগ্রহ যা এশিয়ায় একচেটিয়াভাবে বাদ পড়েছিল, অন্য কোথাও স্নিকারহেডসের কোনও জুটিতে হাত পাওয়ার কোনও উপায় ছিল না। এখন, কয়েক মাস পরে, দেখে মনে হচ্ছে পকেট দানবগুলি আরও একটি ক্যাপসুলের জন্য তিনটি স্ট্রাইপের সাথে পুনরায় একত্রিত হয়েছে এবং আমরা এখনও আমাদের প্রথম চেহারা নিচ্ছি।

আন্ডাররেটেড অ্যাডভান্টেজ সিলুয়েট গ্রহণ করে, আপনি পোকেমন এক্স অ্যাডিডাস অ্যাডভান্সটেজ সম্পর্কে প্রথম যে বিষয়টি লক্ষ্য করবেন তা হ’ল 8-বিট পিকাচু যা পার্শ্বীয় জুড়ে মুদ্রিত। জাপানি অ্যানিমের গেমবয় দিবসের প্রতি শ্রদ্ধা জানানো, অতিরিক্ত প্রথম জেনারেল পোকেমন বুলবসৌর, চার্মান্ডার, কিউবোন, ভ্যাপোরিয়ন সহ অভ্যন্তরীণ লাইনারে প্রবেশ করেন।

ইউএস_11 এর মাধ্যমে চিত্র
অন্যান্য উল্লেখযোগ্য ডিজাইনের বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে পাশের প্যানেলগুলি বরাবর ছিদ্রযুক্ত তিনটি স্ট্রাইপ ব্র্যান্ডিং, সহ-ব্র্যান্ডযুক্ত জিহ্বা এবং একটি কাস্টম অ্যাডিডাস এক্স পোকামমন ইনসোল, নকশাটি চূড়ান্ত করে।

শীঘ্রই ড্রপ করতে সেট করুন, পোকেমন এক্স অ্যাডিডাস অ্যাডভান্টেজটি বন্যপ্রাণ জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজির ভক্তদের জন্য অবশ্যই পুলিশ। একটি ইউরোপীয় রিলিজ কার্ডগুলিতে থাকতে পারে, সুতরাং নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি একমাত্র সরবরাহকারীকে লক করে রেখেছেন এবং আমরা যত তাড়াতাড়ি আমরা আপনাকে জানাব!

ইউএস_11 এর মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *