ইয়েজি নিট রানার “স্টোন কার্বন” উন্মোচন করা হয়েছে

শীতকালীন শীতের মৌসুমের মাসগুলি হিমশীতল হওয়ার সাথে সাথে আপনার স্লাইডগুলি ছেড়ে দেওয়া বিশেষত যখন তারা যতটা স্বাচ্ছন্দ্য বোধ করে তখন এটি বেশ কঠিন। এজন্য আপনার আসন্ন ইয়েজি নিট রানার “স্টোন কার্বন” এই মরসুমে যে কোনও পাদুকা আবর্তনের জন্য আদর্শ। স্নিকার-স্লাইড হাইব্রিডকে গ্রেস করার জন্য দ্বিতীয় কলারওয়ে, আপনার যা জানা দরকার তা এখানে!

ইয়েজি মাফিয়ার মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

পূর্বে আলোচিত হিসাবে, বোনা আরএনআর মূলত ফেনা রানার তবে একটি পূর্ণ বোনা উপরের সাথে যা হিমশীতল মাসগুলিতে আপনার পা আরামদায়ক রাখার বিষয়ে নিশ্চিত। ইয়েজির শীর্ষ তৃতীয়টি “সালফার” এর অনুরূপ একটি গা bold ় হলুদ ছায়ায় ডুবানো হয়, যখন নীচের দুই-তৃতীয়াংশ একটি গা dark ় ধূসর প্যালেটে আসে যা ওজি জুটির চেয়ে অনেক বেশি পরিধানযোগ্য।

জুতার অভ্যন্তরে আপনি ইভা ফেনা পাবেন যা এটি যতটা স্বাচ্ছন্দ্য বোধ করে এবং স্বতন্ত্র নকশাটি কোনও অ্যাডিডাস ব্র্যান্ডিংয়ের কথা বলার জন্য অকার্যকর হয়, আপনি জুতার আকারটি হিলের চারপাশে সেলাই করেন। এরপরে এটি প্রতিটি পদক্ষেপের সাথে স্থিতিস্থাপক ট্র্যাকশনের জন্য অতিরিক্ত টুটি রাবার আউটসোলের নীচে পাদদেশ দিয়ে শেষ হয়ে যায়।

ইয়েজি মাফিয়ার মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

আপনি যদি আপনার ঘূর্ণনটিতে অ্যাডিডাস বোনা আরএনআর “স্টোন কার্বন” চান তবে আপনাকে শুনতে হবে। ইয়েজি মাফিয়ার মতে, এই জুটি 2022 সালের ফেব্রুয়ারিতে কিছু সময় চালু হবে এবং “সালফার” এর বিপরীতে এটি বিশ্বব্যাপী উপলভ্য হবে। এটি বিকাশের সাথে সাথে আরও অনেক খবরের জন্য আপনি এটি একমাত্র সরবরাহকারীর কাছে লক করে রেখেছেন তা নিশ্চিত করুন এবং সম্পর্কিত খবরে, ইয়েজি 1050 “হাই-রেজিস” এই বছরের শেষের দিকে হ্রাস পাচ্ছে!

ইয়েজি মাফিয়ার মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *