এই সপ্তাহের আলেকজান্ডার ওয়াং এক্স অ্যাডিডাস এসএস 19 সংগ্রহ

সম্পর্কে আপনার যা যা জানা দরকার তা সেপ্টেম্বর 2016 এ ফিরে, আলেকজান্ডার ওয়াং এক্স অ্যাডিডাস তাদের প্রথম সহযোগিতা দিয়ে ইতিহাস তৈরি করেছে। নিউইয়র্ক সিটিতে উন্মোচিত, অংশীদারিত্বটি গেমটি পরিবর্তন করে আমরা এটি জানতাম। এখন, তিন বছর পরে, পাওয়ার ডুও তাদের সর্বশেষ বসন্ত গ্রীষ্ম 2019 সংগ্রহের সাথে তরঙ্গ তৈরি করতে থাকে এবং এটি সম্পর্কে আপনার যা জানা দরকার তা এখানে!

১৯৮০ এর দশকের ক্লাব অবসর প্রবণতায় শ্রদ্ধা জানানো, পুরো সংগ্রহটি ক্লাব এবং জিম উভয় পরিবেশের জন্য ডিজাইন করা হয়েছে। আমেরিকান ডিজাইনারের অনিচ্ছাকৃত ফ্যাশন নান্দনিকতার সাথে তিনটি স্ট্রাইপের উদ্ভাবনের সংমিশ্রণে, এই পরিসীমাটিতে সাইক্লিং শর্টস, ক্রপড টি, বডিসুটস, লেগিংস, জিম শর্টস এবং ট্র্যাক জ্যাকেট রয়েছে, যা সমস্ত পরিষ্কার কালো এবং সাদা প্যালেটগুলিতে আঁকা।

এই বলে, ওয়াং ’80 এর দশকের অনুপ্রাণিত গ্রাফিক্স সহ অ্যাথলিজার স্ট্যাপলগুলিও বাস্তবায়ন করেছে। “ওয়াংবডি” ;, “প্রো-ফ্লেক্স” ;, এবং “প্রো ফর্ম অ্যাডভান্সড ওয়ার্কআউট”; মোটিফগুলি একরঙা টুকরোগুলিকে প্রাণবন্ত নস্টালজিয়ার একটি পপ দেয়।

অবশ্যই, এর আগে asons তুগুলির মতো, আলেকজান্ডার ওয়াং এক্স অ্যাডিডাস এসএস 19 সংগ্রহটিতে উচ্চ তাপের পাদুকা বিকল্পগুলির একটি গুচ্ছ রয়েছে, স্ট্যান্ড আউট স্নিকারটি ওয়াংবডি রান। দুটি আল্ট্রা ক্লিন প্যালেটগুলিতে পৌঁছে এটিতে একটি রেট্রো চামড়ার উপরের এবং একটি মিডসোল রয়েছে যা সরাসরি ম্যারাথন টিআর থেকে নেওয়া হয়েছে – একটি সিলুয়েট যা 1979 সালে আত্মপ্রকাশ করেছিল।

অন্য কোথাও, আইকনিকবি বল এবং বল সকারটি একটি প্রত্যাবর্তন করে, প্রাক্তন গ্রীষ্ম-প্রস্তুত ‘ক্লিয়ার গোলাপী’ রঙে আঁকা, যখন পরেরটি একটি ‘চক পার্ল’ স্কিমে ডুবানো হয় যা ফুটবল পিচ এবং রানওয়ে উভয়ের জন্যই উপযুক্ত। চারটি মডেল প্রতিটি পদক্ষেপের সাথে আশ্চর্যজনক স্বাচ্ছন্দ্যের জন্য বুস্ট-ইনফিউজড মিডোলগুলিতে বসায়।

আলেকজান্ডার ওয়াং এক্স অ্যাডিডাস এসএস 19 সংগ্রহটি 20 শে এপ্রিল অ্যাডিডাসে হিট এবং স্টকিস্ট নির্বাচন করতে চলেছে। আপনি কোন টুকরোটি কপি করছেন তা আমাদের জানান এবং আপনি এখানে থাকাকালীন অ্যাডিডাসের সম্পূর্ণ স্নিকারের পরিসীমাটি একবার দেখুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *