কিম জোন্স এক্স নাইক এয়ার ম্যাক্স 95 “ভোল্ট” এখনও উপলব্ধ!

আমরা সত্যিই বিশ্বাস করতে পারি না কিম জোন্স এক্স নাইক এয়ার ম্যাক্স 95 “ভোল্ট” এখনও উপলব্ধ। এখন পর্যন্ত বছরের অন্যতম জনপ্রিয় স্নিকার্স, এটি ডায়ার মেনস ক্রিয়েটিভ ডিরেক্টরের সাথে অংশীদারিত্বের সাথে তৈরি হয়েছে যারা একইভাবে 2019 থেকে কিংবদন্তি ডায়ার এক্স এয়ার জর্ডান 1 হাইকে তার দক্ষতা ধার দিয়েছেন। আপনি যদি একটি জুটি চান তবে এখনই আপনার আকারটি সুরক্ষিত করুন অফসপ্রিং এ!

শীতল বিট বিশদে পূর্ণ স্টাফ, “ভোল্ট” এয়ার ম্যাক্স 360, প্রতিক্রিয়া দিক 87, পাশাপাশি জুম ফ্লাই এসপি সহ তিনটি আইকনিক ডিজাইন থেকে স্টাইলের সংকেত গ্রহণ করে। একটি ধূসর পাশাপাশি সাদা রঙের প্যালেট, অনন্য স্বচ্ছ উপকরণ, পাশাপাশি একটি দুর্দান্ত স্টিপ্পলিং প্রভাব সহ, এই সমস্ত ফলস্বরূপ মাথা ঘুরিয়ে নান্দনিকতার ফলস্বরূপ যে আপনি সম্ভবত অন্য কোথাও আবিষ্কার করতে পারবেন না। এরপরে এটি বিপরীতে একটি সুন্দর পপের জন্য লেইস বরাবর উজ্জ্বল “ভোল্ট” রঙের সাথে উচ্চারণ করা হয়।

একমাত্র সরবরাহকারীর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

একমাত্র সরবরাহকারীর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

আপনার ফোকাসটি নীচে নামিয়ে আনতে আপনি একটি চুনকি নাইক এয়ার মিডসোল আবিষ্কার করবেন যা বরফ নীল রাবার আউটসোলের সাথে রেখাযুক্ত। এরপরে এটি হিলটিতে ব্রিটিশ ফ্যাশন আইকনের নাম দিয়ে চূড়ান্ত করা হয়েছে, কিংবদন্তি এয়ার ম্যাক্স 95 সহযোগিতা বন্ধ করে।

আপনার আকারটি এখনও পাওয়া যায় এমন সময় কিম জোন্স এক্স নাইক এয়ার ম্যাক্স 95 “ভোল্ট” এখনই অফস্প্রিং থেকে ধরুন! যুক্তরাজ্যের স্নিকারহেডগুলিতে বিশেষ, আপনি এই জুটিটি মিস করতে চান না! সম্পর্কিত খবরে, নাইক এয়ার রিফ্ট গ্রীষ্মের জন্য ঠিক সময়ে ফিরে আসছে!

একমাত্র সরবরাহকারীর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

একমাত্র সরবরাহকারীর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *