ফারেল উইলিয়ামস এক্স অ্যাডিডাস সোলার হু গ্লাইড এসটি ‘সিএনওয়াই’

এর সাথে ভাগ্যবান হন আপনি যদি চীনা নববর্ষ উদযাপনের জন্য স্নিকারের নিখুঁত জুটি খুঁজছেন তবে ফারেল উইলিয়ামস এবং অ্যাডিডাস আপনাকে উত্তপ্ত অ্যান্টিপেটেড ফারেল দিয়ে covered েকে রেখেছেন উইলিয়ামস এক্স অ্যাডিডাস সৌর হু গ্লাইড এসটি ‘সিএনওয়াই’! 26 শে জানুয়ারী সকাল 9 টায় অ্যাডিডাস ইউকে -তে পরিচয় করিয়ে দেওয়া, এটি অবশ্যই একটি পুলিশ!

লাল, কালো এবং হলুদ সহ রঙের ভাণ্ডারগুলিতে আঁকা, ফারেল উইলিয়ামস এক্স অ্যাডিডাস সোলার হু গ্লাইড এসটি ‘সিএনওয়াই’ স্টেরয়েডগুলিতে আল্ট্রা বুস্টের মতো। একটি বহুমুখী প্রাইমকনিট উপরের বৈশিষ্ট্যযুক্ত, একটি ম্যাট রেড হিল কাপ যুক্ত সমর্থনের জন্য পিছনের চারপাশে উপস্থিত রয়েছে এবং পরিপূরক পূর্ণ দৈর্ঘ্যের বুস্ট মিডসোল যুক্ত আরাম এবং একটি মসৃণ স্ট্রাইডের জন্য নীচের অংশে বসে। নকশাটি বন্ধ করার জন্য, সৌর উত্সাহ থেকে শক্তি রেলটি এখানে দেখা যায় এবং চীনা চরিত্রটি “ভাগ্য” বা “শুভকামনা” এর জন্য বাম জুতোকে শোভিত করে।

ব্র্যান্ডের নতুন ফারেল উইলিয়ামস এক্স অ্যাডিডাস সোলার হু গ্লাইড এসটি ‘সিএনওয়াই’ এর সাথে শৈলীতে শূকরের বছরটি উদযাপন করুন! অ্যাডিডাস যুক্তরাজ্যে ২ January শে জানুয়ারী ওভার সকাল ৯ টায় চালু হওয়া, আপনি যদি কপ্প করছেন তবে বুঝতে পারি এবং এখনই বিনামূল্যে সোল সরবরাহকারী অ্যাপটি সরকারী অফিশিয়াল ডাউনলোড করতে ভুলবেন না! অ্যাসোসিয়েটেড নিউতে, অ্যাডিডাস ওয়াই -3 এর স্প্রিং/গ্রীষ্ম 2019 সংগ্রহটি লাইটওয়েটের চেয়ে হালকা!

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন অ্যাডিডাস হিটকে কপিংয়ের বিষয়ে বিশ্বাস করেন তবে এখানে সর্বশেষতম পরিদর্শন করতে ভুলবেন না!

হেকগোটকিক্সের মাধ্যমে চিত্রগুলি & সোলবিজসি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *